চারদিন পর ভাসল সোহাগ, জালে মিলেছে অন্তরের লাশ

Looks like you've blocked notifications!

সিলেটের জাফলংয়ে বেড়াতে এসে পিয়াইন নদীতে নিখোঁজ ঢাকার সরকারি কবি নজরুল কলেজের শিক্ষার্থী আবদুল্লাহ অন্তর ও সোহাগ ঘোষের লাশ উদ্ধার করা হয়েছে।
 
নিখোঁজ হওয়ার চতুর্থ দিন স্থানীয় বাসিন্দারা আজ শনিবার সকাল ১০টার দিকে গোয়াইনঘাট উপজেলার আলীরগাঁও ইউনিয়নের বেখরার খাল থেকে সোহাগের লাশ উদ্ধার করে। এর আগে নিখোঁজের তিনদিন পর শুক্রবার রাত পৌনে ১১টার দিকে আবদুল্লাহ অন্তরের লাশ উদ্ধার করা হয়। পিয়াইন নদীর নয়াবস্তি এলাকা থেকে জাল ফেলে অন্তরের লাশ উদ্ধার করে স্থানীয় লোকজন। 

পুলিশ জানায়, শনিবার সকালে গোয়াইনঘাট উপজেলার আলীরগাঁও ইউনিয়নের স্থানীয় লোকজন স্থানীয় খালে একটি লাশ পানিতে ভাসতে দেখে। লাশ দেখে তারা জাফলংয়ে থাকা সোহাগের স্বজনদের খবর দেয়। খবর পেয়ে স্বজনরা সোহাগ ঘোষের লাশ শনাক্ত করেন।
 
গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল হাই জানান, সোহাগ ঘোষের লাশ উদ্ধার করা হয়েছে। এর আগে উদ্ধার হওয়া অন্তর ও আজ সোহাগের লাশ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

গত বুধবার সরকারি কবি নজরুল কলেজের ছয় ছাত্র জাফলং বেড়াতে আসে। জাফলংয়ের জিরো পয়েন্টে পিয়াইন নদীতে গোসল করার সময় আবদুল্লাহ অন্তর ও সোহাগ ঘোষ স্রোতের টানে তলিয়ে যান।