ছাত্রলীগের ৭ নেতা-কর্মী গ্রেপ্তার, চোরাই মালামাল উদ্ধার

Looks like you've blocked notifications!

নীলফামারীতে চোরাই মালামালসহ আওয়ামী ছাত্রলীগ ও জাসদ ছাত্রলীগের সাত নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার রাত থেকে আজ মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত নীলফামারী ও রংপুর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন জেলার জলঢাকা পৌর ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব সাহেদ (২৫) ও তাঁর বড় ভাই জাসদ ছাত্রলীগের জলঢাকা উপজেলার সভাপতি সাজ্জাদ হোসেন সোহাগ (২৭), জলঢাকার বালাগ্রাম ইউনিয়নের চৌধুরীপাড়ার মোশরেফুল হাবিব (২৬), সৈয়দপুর উপজেলার মিস্ত্রিপাড়া মহল্লার জাহিদুল ইসলাম (২৭), নীলফামারী শহরের প্রগতিপাড়ার মাসুদ রানা (২৭), সদরের সংগলশী ইউনিয়নের বড় সংগলশী কাছারীবাজার এলাকার আতিকুল ইসলাম (২৮) ও ফজলুল হক (৩৫)। তাঁরা সবাই ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মী বলে এলাকাবাসী জানায়।

এ অভিযানে নেতৃত্ব দেন নীলফামারীর সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) ফিরোজ কবির।

সৈয়দপুর থানা পুলিশ জানায়, ছাত্রলীগের নেতা-কর্মীদের নীলফামারী সদর, জলঢাকা ও সৈয়দপুর এবং রংপুর শহরের বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করা হয়। তাঁদের কাছ থেকে সৈয়দপুর উপজেলা শহরের বিভিন্ন বাসা থেকে চুরি হওয়া মালামাল উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে সৈয়দপুর থানায় একটি মামলা হয়েছে।

সহকারী পুলিশ সুপার ফিরোজ কবির বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, অভিযানে ছাত্রলীগের নেতা-কর্মীদের কাছ থেকে চোরাই দুটি ল্যাপটপসহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়েছে।