মেহেরপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

Looks like you've blocked notifications!
মেহেরপুর সদর উপজেলায় গতকাল দিবাগত রাতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মিয়ারুল ইসলাম নামের এক ব্যক্তি নিহত হন। ছবি : এনটিভি

মেহেরপুর সদর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মিয়ারুল ইসলাম (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার রাজনগর সেতুর কাছে এ ঘটনা ঘটে।

মিয়ারুল ইসলামের বাড়ি সদর উপজেলার নূরপুর গ্রামে। তাঁর বাবা প্রয়াত ইমান আলী।

urgentPhoto

পুলিশের দাবি, মিয়ারুল আন্তজেলা ডাকাত দলের সর্দার। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে বোমা, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। আহত হয়েছেন পুলিশের চার সদস্য। তাঁরা হলেন সদর থানার উপপরিদর্শক (এসআই) আহসান উল্লাহ, আবদুল হক, অর্জুন কুমার ও কনস্টেবল আবদুর রাজ্জাক।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবীব জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যায় নূরপুর গ্রাম থেকে মিয়ারুলকে গ্রেপ্তার করা হয়। থানায় নিয়ে জিজ্ঞাসাবাদের পর বাহিনীর কর্মকাণ্ড ও অস্ত্রের সন্ধান দেন মিয়ারুল। পরে তাঁকে নিয়ে রাজনগর সেতুর কাছে অস্ত্র উদ্ধারে গেলে সেখানে ওত পেতে থাকা মিয়ারুলের সঙ্গীরা পুলিশের ওপর গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালালে তারা পালিয়ে যায়। এ সময় পালাতে গিয়ে গুলিবিদ্ধ হয় মিয়ারুল। পরে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ওসি বলেন, ঘটনাস্থল থেকে মিয়ারুলের সঙ্গীদের ফেলে যাওয়া চারটি বোমা, একটি এলজি শাটারগান, তিনটি গুলি এবং দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। তিনি আরো বলেন, মিয়ারুলের নামে জেলার তিনটি থানায় হত্যা, ডাকাতি ও বোমা বিস্ফোরণের ১০টি মামলা রয়েছে।