গরু চুরির অপবাদ দিয়ে কিশোরকে নির্যাতন

Looks like you've blocked notifications!
গরু চুরির অপবাদে একদল গ্রামবাসীর নির্যাতনের শিকার সাদুল্যাপুর উপজেলার গয়েশপুর গ্রামের আরিফ ইসলাম (১৪) গুরুতর আহতাবস্থায় গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ছবি : এনটিভি

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় গরু চুরির অপবাদ দিয়ে এক কিশোরকে বেধড়ক পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে একদল গ্রামবাসীর বিরুদ্ধে। উপজেলার গয়েশপুর গ্রামের দিনমজুর শহিদুল ইসলামের ছেলে আরিফ ইসলাম (১৪) গুরুতর অবস্থায় গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আরিফের মা বাদী হয়ে সাদুল্যাপুর থানায় ১৪-১৫ জনকে আসামি করে মামলা করেছেন। ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ আজ রোববার চারজনকে গাইবান্ধা শহর থেকে গ্রেপ্তার করেছে। এরা হলেন উপজেলার গয়েশপুর গ্রামের কাশেম, ময়নুল, সাদেক ও আইয়ুব।

গাইবান্ধা জেলা পুলিশ সুপার (এসপি) আশরাফুল ইসলাম (পিপিএম) এনটিভি অনলাইনকে বলেন, গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে হেফাজতের (রিমান্ড) জন্য আদালতে পাঠানো হবে।

মামলার বরাত দিয়ে এসপি জানান, গত রোববার (২৬ জুলাই) রাতে আরিফ মাছ ধরার জন্য আলো জ্বালিয়ে বাড়ির পাশের যান। এ সময় এলাকার মধু, ময়নুলসহ ১৪-১৫ জন আরিফকে আটক করে। পরে গরু চুরির অপবাদ দিয়ে সবাই মিলে রাতভর আরিফকে বেধড়ক মারটিপ করে। এ সময় তাঁর শরীরে আগুন ও সিগারেটের ছ্যাঁকা দেওয়া হয়। নির্যাতনে আরিফের বাম পা ভেঙে যায়।

পরদিন দুপুরে এলাকাবাসীর সহায়তায় পরিবারের লোকজন আরিফকে উদ্ধার করে প্রথমে সাদুল্যাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে গাইবান্ধা আধুনিক হাসপাতালে নেওয়া হয়।