গর্ভের সন্তানসহ গুলিবিদ্ধ, ছাত্রলীগ নেতাসহ গ্রেপ্তার ২

Looks like you've blocked notifications!
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন গুলিবিদ্ধ নবজাতক। ছবি : এনটিভি

মাগুরায় যুবলীগের দুই পক্ষের সংঘর্ষের সময় গর্ভের সন্তানসহ এক নারী গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় দুই আসামিকে আজ রোববার গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে এক নম্বর আসামি জেলা ছাত্রলীগের সহসভাপতি সেন সুমনকে ঢাকা থেকে ও ১৩ নম্বর আসামি নজরুল ইসলামকে (৩৫) মাগুরার ওয়াপদা মোড়ে একটি বাস থেকে গ্রেপ্তার করা হয়।

আধিপত্য বিস্তার নিয়ে গত ২৩ জুলাই বিকেলে মাগুরা শহরের দোয়ারপাড়ায় যুবলীগকর্মী কামরুল ভূঁইয়ার সঙ্গে যুবলীগকর্মী মহম্মদ আলী ও আজিবরের সমর্থকদের সংঘর্ষ হয়। এ সময় কামরুলের বড় ভাই বাচ্চু ভূঁইয়ার অন্তঃসত্ত্বা স্ত্রী নাজমা বেগম (৩০) ও কামরুলের চাচা মোমিন ভূঁইয়া গুলিবিদ্ধ হন। ওই রাতেই মাগুরায় অস্ত্রোপচারের মাধ্যমে নাজমার গুলিবিদ্ধ শিশুটি ভূমিষ্ঠ হয়। পরদিন রাতে মাগুরা সদর হাসপাতালে মোমিন ভূঁইয়া মারা যান। দুদিন পর গুলিবিদ্ধ শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে নাজমাকেও ঢাকা মেডিকেলে পাঠানো হয়। ওই ঘটনায় করা মামলার হুকুমের আসামি মাগুরা জেলা ছাত্রলীগের সহসভাপতি সেন সুমন ও ১৩ নম্বর আসামি নজরুল ইসলাম।

এর মধ্যে সুমনকে আজ রোববার সকালে ঢাকার কল্যাণপুর থেকে গ্রেপ্তার করেন র‍্যাব-১৩ সদস্যরা।

মাগুরার পুলিশ সুপার এ কে এম এহসানউল্লাহ জানান, আজ রোববার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী যাত্রীবাহী ঈগল পরিবহনের একটি বাস মাগুরার ওয়াপদা মোড়ে এলে সেটি থামানো হয়। বাস থেকে আসামি নজরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।