সড়ক দুর্ঘটনা রোধে সবাইকে সজাগ থাকার আহ্বান ইলিয়াস কাঞ্চনের

Looks like you've blocked notifications!
সড়ক দুর্ঘটনা রোধে জনসচেতনতা বৃদ্ধির করতে আজ মঙ্গলবার মাগুরায় র‍্যালিতে নেতৃত্ব দেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। ছবি : এনটিভি

সড়ক দুর্ঘটনা রোধে সবাইকে সজাগ থাকার আহ্বান জানিয়েছেন ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের প্রধান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। আজ মঙ্গলবার মাগুরায় জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আয়োজিত এক র‍্যালি ও সমাবেশ থেকে এই আহ্বান জানান তিনি। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ও নিরাপদ সড়ক চাই এর যৌথ উদ্যোগে এই র‍্যালি ও সমাবেশে অনুষ্ঠিত হয়।

আজ বেলা ১১টার দিকে শহরের নোমানী ময়দান থেকে বের হওয়া এই র‍্যালিতে জেলার সরকারি-বেসরকারি, স্কুল, কলেজ, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের কয়েকশত প্রতিনিধি অংশ নেন। র‌্যালিটি শহরের কলেজ রোড-ভায়না মোড় ঘুরে আছাদুজ্জামান মিলনায়তনে এসে শেষ হয়। সেখানে জেলা প্রশাসক মু. মাহবুবর রহমানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ প্রশাসক সৈয়দ শরিফুল ইসলাম, মেয়র ইকবাল আকতার খান ও এলজিইডির নির্বাহী প্রকৌশলী মীর্জা মো. ইফতেখার আলী।

নিজের বক্তব্যে ইলিয়াস কাঞ্চন বলেন, প্রশস্ত সড়ক তৈরি করে সড়ক থেকে সব ধরনের ফিটনেসবিহীন যানবাহন তুলে দিতে হবে। সেই সাথে প্রশিক্ষনের মাধ্যমে দক্ষ চালক তৈরি করতে হবে। এছাড়া, সড়কে চলাচলের সময় সবাই যার যার জায়গা থেকে সজাগ থাকলে সড়ক দুর্ঘটনা কমে আসবে।