পাঁচবিবিতে ‘বন্দুকযুদ্ধে’ একজন গুলিবিদ্ধ

Looks like you've blocked notifications!

জয়পুরহাটের পাঁচবিবিতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সজল হোসেন (৩৪) নামের এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

বন্দুকযুদ্ধের আগে গতকাল বিকেলে সজলের সঙ্গে আটক করা হয় প্রিন্স নামের আরেক যুবককে। তিনি জেলা শহরের বিশ্বাসপাড়ার প্রয়াত নুরুজ্জামানের ছেলে। সজল হোসেন একই এলাকার প্রয়াত আক্কাস বিশ্বাসের ছেলে।

পুলিশের দাবি, গুলিবিদ্ধ হওয়ার পর সজলকে প্রথমে জয়পুরহাট জেলার আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে রাতেই তাঁকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হেনা মোস্তফা কামাল জানান, উপজেলার রাধানগর এলাকা থেকে গতকাল বিকেলে ২৫টি ইয়াবা বড়িসহ সজল হোসেন ও প্রিন্স নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে রাতে সজলকে নিয়ে মাদক ও ইয়াবা উদ্ধারে একই উপজেলার বাগজানা চম্পাতলী সেতু এলাকায় গেলে ওত পেতে থাকা সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। তারা সজলকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে।

ওসি বলেন, বন্দুকযুদ্ধের সময় সন্ত্রাসীদের গুলিতে গুলিবিদ্ধ হয়ে সজল হোসেন গুরুতর আহত হন। ওই সময় পুলিশ ঘটনাস্থল থেকে ২৫ বোতল ফেনসিডিল, সামুরাই, হাঁসুয়াসহ বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করে। তিনি আরো বলেন, সজলের বিরুদ্ধে জয়পুরহাট সদর, পাঁচবিবিসহ বিভিন্ন থানায় কমপক্ষে ২০টি মাদক ও সন্ত্রাসী কর্মকাণ্ডের মামলা রয়েছে।