রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

Looks like you've blocked notifications!

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে এলাকায় অজ্ঞাত এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে মতিহার থানার পুলিশ। আজ শুক্রবার সকাল ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের আবাসিক এলাকা থেকে এ মৃতদেহ উদ্ধার করা হয়। 

লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) পাঠানো হয়েছে।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, শুক্রবার সকালে বিশ্ববিদ্যালয়ের পশ্চিম পাড়ায় শিক্ষকদের আবাসিক এলাকার প-৭৬ নম্বর ভবনের পেছনে এক যুবকের মৃতদেহ দেখতে পান ওই ভবনের পাহারাদার।
পরে তিনি ভবনের আবাসিক শিক্ষকদের বিষয়টি জানালে তাঁরা বিশ্ববিদ্যালয় প্রশাসনকে অবহিত করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এক ব্যক্তির মৃতদেহ পড়ে থাকতে দেখে। এ সময় তাঁর হাতে লালটেপ জড়ানো পুরোনো হ্যাকসো ব্লেড ও বৈদ্যুতিক তার পাওয়া যায়। বিশ্ববিদ্যালয় চিকিৎসাকেন্দ্রের দায়িত্বরত চিকিৎসক ঘটনাস্থলে গিয়ে তাঁকে মৃত বলে নিশ্চিত করেন। 

পরে পুলিশ মৃতদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) নিয়ে যায়।

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. তারিকুল হাসান বলেন, ‘এ ভবনের পেছনে তামার বৈদ্যুতিক তার রয়েছে। ওই তার চুরি করতে এসে ওই ব্যক্তি অসাবধানতাবশত তারের সঙ্গে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।’

মতিহার থানার ওসি হুমায়ুন কবির বলেন, ‘নেশার অর্থ জোগাড় করার জন্য তার চুরি করতে গিয়ে ওই যুবক নিহত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। নিহতের পরিচয় পাওয়া যায়নি।’