নীলফামারীতে স্কুলশিক্ষককে গুলি, আটক ১

Looks like you've blocked notifications!

নীলফামারীর জলঢাকা উপজেলার গোলমুণ্ডা মমিনুরের ডাঙ্গা নামক স্থানে আজ রোববার বেলা ১১টার দিকে প্রকাশ্যে এক স্কুলশিক্ষককে গুলি করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

গুলিবিদ্ধ স্কুলশিক্ষক মাধব চন্দ্র রায়কে (৫২) আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি উপজেলার গোলমুণ্ডা ইউনিয়নের গোলমুণ্ডা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও ওই ইউনিয়নের ভাবনচুর গ্রামের মৃত কেশব চন্দ্র রায়ের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলওয়ার হাসান ইনাম জানান, আজ বেলা সাড়ে ১১টার দিকে মাধব চন্দ্র রায় অটোরিকশায় করে উপজেলা শহরের নিজ বাড়ি থেকে কর্মস্থল গোলমুণ্ডা উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিলেন। পথে অটোরিকশাটি বিদ্যালয়ের কাছাকাছি মমিনুরের ডাঙ্গা নামক স্থানে থামে। মাধব চন্দ্র রায় অটোরিকশা থেকে নামলে সেখানে যাত্রী বেশে থাকা চার সন্ত্রাসী মাধব চন্দ্র রায়ের পেটে ও মাথায় পিস্তল ঠেকিয়ে দুটি গুলি করে দুটি মোটরসাইকেলে করে পালিয়ে যায়। এলাকাবাসী গুলিবিদ্ধ মাধব চন্দ্র রায়কে উদ্ধার করে প্রথমে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং অবস্থার অবনতি হলে তাঁকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এই ঘটনায় অটোরিকশাচালক এমদাদুল হককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।