সিংগাইরে স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে ছিনতাই

Looks like you've blocked notifications!
মা‌নিকগ‌ঞ্জের সিংগাইর উপজেলায় ছিনতাইকারীদের হামলায় আহত ব্যবসায়ী উসমান হোসেন। ছবি : এনটিভি

মা‌নিকগ‌ঞ্জের সিংগাইর উপজেলায় এক স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে জখম করে স্বর্ণসহ এক লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। আজ সোমবার সকাল ৮টার দিকে সিংগাইর বাসস্ট্যান্ড এলাকায় গাবতলী-বালিরটেক সড়কে প্রকাশ্যে এ ঘটনা ঘটে।

আহত অবস্থায় উদ্ধার করে ওই ব্যবসায়ীকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত ব্যবসায়ী উসমান হোসেন (৩৫) উপজেলার গোবিন্দল গ্রামের রজ্জব আলীর ছেলে।

আহত ব্যবসায়ী উসমান হোসেন জানান, সকাল সাড়ে ৭টার দিকে তিনি বাড়ি থেকে বের হয়ে সোনার ছাই কিনতে সিরাজগঞ্জের উদ্দেশে সিংগাইর বাসস্ট্যান্ড এলাকায় যান। সেখানে একটি সিএনজিচালিত অটোরিকশায় থাকা কয়েকজন যাত্রী হেমায়েতপুর যেতে ডাকাডাকি করলে তিনি ওই গাড়িতে উঠে পড়েন। গাড়িতে ওঠার পরই তাঁদের আচার আচরণে সন্দেহ হয়। গাড়ি থেকে নামতেই তাঁরা গালিগালাজ করতে থাকে। একপর্যায়ে একজন যুবক তাঁকে ঘুষি দিলে অপর দিক থেকে আরো চার-পাঁচজন চাপাতি নিয়ে ধাওয়া করে। দৌড়ে তিনি একটি খাবার হোটেলে আশ্রয় নেন। সেখানে গিয়ে তারা এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। ইট দিয়ে মাথায় ও মুখে আঘাত করে। অচেতন হয়ে পড়লে তাঁর কোমরে থাকা তিন ভরি সোনা ও এক লাখ টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়। পরে আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. ইফতেখার জানান, আহত উসমানের মাথায় ধারালো অস্ত্রের কোপের জখমটি মারাত্মক। মুখমণ্ডলে প্রচুর আঘাতের চিহ্ন রয়েছে। তবে অল্পের জন্য তাঁর চোখ রক্ষা পেয়েছে।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান ছিনতাইয়ের ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে থাকা লোকজনের সঙ্গে কথা বলে জড়িতদের চিহ্নিতকরণের চেষ্টা চলছে। এ ব্যাপারে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।