হোটেলে ব্যবসায়ী খুন, সঙ্গীরা আটক

Looks like you've blocked notifications!
রাঙামাটি শহরের একটি আবাসিক হোটেলে ব্যবসায়ী খুনের সঙ্গে জড়িত সন্দেহে আজ শুক্রবার পুলিশ দুই নারীসহ তিনজনকে আটক করে। ছবি : এনটিভি

রাঙামাটি শহরের একটি আবাসিক হোটেলে এক ব্যবসায়ী খুন হয়েছেন। এ ঘটনার পর পালিয়ে যাওয়ার পথে পুলিশ ওই ব্যবসায়ীর তিন সঙ্গীকে আটক করেছে। এদের মধ্যে দুজন নারী।
 
আজ শুক্রবার সকালে নিহত ব্যবসায়ী মো. লিটুর (৩২) লাশ রাঙামাটি শহরের মোটেল জর্জ (আবাসিক) থেকে উদ্ধার করে পুলিশ। লিটু একজন ঝুট ব্যবসায়ী। তিনি চট্টগ্রামের হালিশহর এলাকার আবদুল মজিদ মিয়ার ছেলে।

এ ঘটনায় আটকরা হলেন আমজাদ হোসেন শাওন (২৭), তাঁর স্ত্রী ছায়েরা হক মৌ (২০) ও শ্যালিকা ফারিয়া হক পদ্ম (১৭)। নিহত লিটুর ব্যবসায়িক অংশীদার ছিলেন শাওন।

পুলিশ জানায়, গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে প্রাইভেটকারে করে চারজন মোটেল জর্জে কক্ষ ভাড়া নেন। সকালে লিটু ছাড়া সবাই গাড়ি নিয়ে বের হয়ে যান। যাওয়ার সময় বনরূপা এলাকায় গাড়িটি পাশের ফুটপাতে একাধিকবার ধাক্কা খায়। পুলিশ সন্দেহবশত গাড়িটি আটক করে।
 
কথাবার্তার মাধ্যমে পুলিশ গাড়িটি ছেড়ে দিতে চাইলেও এরই মধ্যে খবর আসে মোটেল জর্জে একজন খুন হয়েছে। আর তাঁর সঙ্গীরা প্রাইভেটকারে করেই বের হয়ে গেছে। এ সময় পুলিশ গাড়িসহ তিনজনকে আটক করে। পরে আটককৃতদের ঘটনাস্থলে নিয়ে গেলে হোটেলের লোকজন তাঁদের শনাক্ত করে। 

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রশীদ এনটিভি অনলাইনের কাছে দাবি করেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে খুনের সঙ্গে জড়িত থাকার ব্যাপারে শাওন স্বীকার করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে বলেও জানান ওসি।