প্রথমে দুই পথচারীকে চাপা, পরে ভ্যানে ধাক্কা, নিহত তিন

Looks like you've blocked notifications!
গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের স্বজনের কান্না। ছবি : এনটিভি

গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কে একটি যাত্রীবাহী বাস দুই পথচারীকে চাপা দেয়। বাসটি সেখান থেকে পালিয়ে যাওয়ার সময় সাত যাত্রীসহ একটি ইঞ্জিনচালিত ভ্যানকে চাপা দেয়। এ সময় দুজন নিহত হন। পরে হাসপাতালে নেওয়ার পথে আরেকজন নিহত হন। বাকি চারজন আহত হন। আজ বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বিক্ষুব্ধ জনগণ বাসটিতে আগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিসের একটি দল আগুন নিভাতে গিয়ে জনরোষের শিকার হয়। এই ঘটনায় নিহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

নিহত ব্যক্তিরা হলেন সদর উপজেলার কাঠি গ্রামের আবুল কালাম মোল্লা (৪৫) ও হামিম (৩৫) এবং গোপালগঞ্জ সদর উপজেলার খানারপাড়ের বাসিন্দা আল আমিন মোল্লা (৪০)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মায়ের দোয়া নামের একটি যাত্রীবাহী লোকাল বাস কোটালীপাড়া থেকে গোপালগঞ্জে আসছিল। বাসটি দত্তডাঙ্গা নামক স্থানে দুই পথচারীকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় কাঠি এলাকায় এসে আরো সাতযাত্রী বহনকারী একটি ইঞ্জিনচালিত ভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত ও অপর পাঁচজন আহত হন। পরে গুরুতর আহত আল আমিন মোল্লাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী এলাকায় মারা যান।

আহত পাঁচজনকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পথচারী দুজনকে কোটালীপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, রাস্তায় টায়ার জ্বালিয়ে এলাকার ক্ষুব্ধ জনগণ সড়ক চলাচল বন্ধ করে দেয়। প্রায় এক ঘণ্টা রাস্তা বন্ধ থাকার পর পুলিশের আশ্বাসের ভিত্তিতে আবারও যানবাহন চলাচল শুরু হয়।