বেড না পেয়ে নার্সকে মারধর, আটক ৩

Looks like you've blocked notifications!

বেড না পেয়ে রোগীর আত্মীয়স্বজনরা সুনামগঞ্জ সদর হাসপাতালে নার্স ও মেডিকেল সহকারীদের ওপর হামলা চালিয়েছে বলে অভিযোগ পেয়েছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ তিনজনকে আটক করেছে। আজ বুধবার দুপুর ১২টায় এ ঘটনা ঘটে। 

আটকৃতরা হলেন শহরের ময়নার পয়েন্ট এলাকার জরন আলী (৬০), তাঁর ছেলে মো. বাদল মিয়া (২৫) এবং জরনের স্ত্রী হুসনেগার বেগম (৫০)।
 
পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, পৌর শহরের হাসন নগর আবাসিক এলাকার বাদল মিয়া তাঁর সন্তানসম্ভবা স্ত্রী পপি বেগমকে ভোরে সদর হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালের বেড পাওয়া নিয়ে দুপুরে নার্স ও মেডিকেল সহকারীদের সঙ্গে বাদলের কথা কাটাকাটি হয়। পরে তিনি ফোন দিয়ে হাসপাতালে তার আত্মীয়স্বজনকে ডেকে নিয়ে আসেন। এ সময় তাঁরা হাসপাতালের সিনিয়র নার্স আমিনা বেগম, শিপ্রা মণ্ডল, মেডিকেল সহকারী মাহবুবুর রহমান তালহা ও সুভাষ কান্তি দের ওপর হামলা চালান।
 
এ ব্যাপারে হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. রফিকুল ইসলাম বলেন, গাইনি ওয়ার্ডে ২৭টি বেড আছে অথচ রোগী আছেন ২৯ জন। আমরা চাইলেও রোগীদের বেড দিতে পানি না। পপি বেগমের আত্মীয়স্বজনরা বেড দেওয়ার জন্য একপর্যায়ে নার্সদের মারধর করা শুরু করেন। 

সদর থানার উপপরিদর্শক (এসআই) পবিত্র জানান, আটক তিনজনের মধ্যে জরন মিয়া হৃদরোগে আক্রান্ত হওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।