রাঙামাটিতে যৌথ বাহিনীর অভিযান, অস্ত্রসহ আটক ২

Looks like you've blocked notifications!
রাঙামাটি শহরের প্রধান বাণিজ্যিক কেন্দ্র বনরূপার কাটাপাহাড় লেন থেকে আজ শনিবার রাতে আটক ব্যক্তিদের নিয়ে যাচ্ছে পুলিশ। ছবি : এনটিভি

রাঙামাটি শহরের প্রধান বাণিজ্যিক কেন্দ্র বনরূপার কাটাপাহাড় লেন থেকে অস্ত্রসহ দুই যুবককে আটক করেছে যৌথ বাহিনী। এ সময় পাশের কক্ষে জুয়া খেলা ও মাদক সেবনের অপরাধে ১১ জনকে আটক করা হয়। আজ শনিবার রাত সাড়ে ৮টায় যৌথ বাহিনী অভিযান চালিয়ে অস্ত্রসহ দুজনকে আটক করে।

পুলিশ জানায়, শনিবার রাতে গোয়েন্দা সূত্রে খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশের সমন্বয়ে যৌথবাহিনীর একটি দল শহরের কাটাপাহাড় লেনে ‘এগত্তর ক্লাব’ নামের একটি ঘরে অভিযান চালায়। অভিযানে ইতালিতে তৈরি একটি পিস্তল, একটি ম্যাগাজিনসহ চারটি গুলি উদ্ধার করা হয়। এ সময় ক্লাবঘর থেকে রিজার্ভ বাজারের পাথর ঘাটা এলাকার প্রিয়তম দেওয়ান (৩২) ও গর্জনতলী এলাকার লিটন মারমাকে (২৯) আটক করা হয়। তাঁদের দুজনকে আটক করে রাঙামাটি জোনে নিয়ে যাওয়া হয়। তাঁদের নিয়ে যাওয়ার পরপরই ক্লাবঘরে পাশের রুমে তল্লাশি চালিয়ে জুয়া খেলার অপরাধে ১১ জনকে আটক করা হয়।

কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) রঞ্জন সামন্ত জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে সেনাবাহিনী ও পুলিশ অভিযান চালিয়ে অস্ত্রসহ দুজনকে আটক করে। এ সময় পাশের রুম থেকে জুয়া খেলার অপরাধে ১১ জনকে আটক করা হয়। ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন তিনি।