মাগুরায় ৮০টি স্বর্ণের বারসহ আটক ৩

Looks like you've blocked notifications!

মাগুরা সদর থেকে আট কেজি ওজনের ৮০টি স্বর্ণের বারসহ তিনজনকে আটক করেছে পুলিশ। আজ বুধবার ভোর ৫টার দিকে একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে স্বর্ণের বারগুলো উদ্ধার করা হয়।

urgentPhoto

আটক ব্যক্তিরা হলেন সুবোধ কুমার শীল (৩২), নিরঞ্জন শিকদার (৩৪) ও সুমন চন্দ শীল (৩০)। তাঁদের মধ্যে সুবোধ ও নিরঞ্জনের বাড়ি মানিকগঞ্জে এবং সুমনের বাড়ি সাভারে। তাঁদের মাগুরা সদর থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

মাগুরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি-ভারপ্রাপ্ত) মো. তারিকুল ইসলাম এনটিভি অনলাইনকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ ভোরে শহরের প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট (পিটিআই) স্কুলের সামনে সংগ্রাম পরিবহনের একটি বাসে অভিযান চালানো হয়। এ সময় যাত্রীদের তল্লাশি করে তিনজনের শরীরের বিভিন্ন অংশে বাঁধা অবস্থায় বারগুলো পাওয়া যায়।

তারিকুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিরা নিজেদের স্বর্ণ বহনকারী হিসেবে দাবি করেছেন। জনপ্রতি মাত্র পাঁচ হাজার টাকার বিনিময়ে তাঁরা স্বর্ণের বারগুলো সাতক্ষীরার জনৈক দাদু নামের ব্যক্তির কাছে পৌঁছে দিতে ঢাকার গাবতলী থেকে সংগ্রাম পরিবহনের বাসে উঠেছিলেন।      

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান মুন্সি  ও উপপরিদর্শক (এসআই) আরিফুর রহমানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।