মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ : ২ আসামির আত্মসমর্পণ

Looks like you've blocked notifications!
যুবলীগের দুই পক্ষের সংঘর্ষে মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ ও এক ব্যক্তি নিহতের ঘটনায় মামলার দুই আসামি আদালতে আত্মসমর্পণ করেছেন। ছবি : এনটিভি

বহুল আলোচিত মাগুরার দোয়ারপাড় এলাকায় যুবলীগের দুই পক্ষের সংঘর্ষে মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ ও এক ব্যক্তি নিহতের ঘটনায় মামলার দুই আসামি আদালতে আত্মসমর্পণ করেছেন। পরে আদালত তাঁদের কারাগারে পাঠান।

এঁরা হলেন ইলিয়াস হোসেন (৪৫) ও তাঁর ছেলে সোহেল মিয়া (২৫)। তাঁরা দোয়ারপাড় এলাকার বাসিন্দা এবং দিনমজুর।

আজ রোববার দুপুরে মাগুরার জ্যেষ্ঠ বিচারিক হাকিম ইমতিয়াজুল ইসলামের আদালতে হাজির হয়ে তাঁরা আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। বিচারক জামিন আবেদন নামঞ্জুর করে তাঁদের জেলহাজতে পাঠানো নির্দেশ দেন।

গত ২৩ জুলাই বিকেলে যুবলীগের কামরুল ভূঁইয়া ও আজিবর শেখ-আলী পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে অন্তঃসত্ত্বা নাজমা খাতুন ও তাঁর আত্মীয় মোমিন ভূঁইয়া গুলিবিদ্ধ হয়।

চিকিৎসাধীন অবস্থায় মাগুরা সদর হাসপাতালে মোমিন ভূঁইয়ার মারা যান। পরে তাঁর ছেলে রুবেল ভূঁইয়া বাদী হয়ে ১৬ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

এ মামলায় আত্মসমর্পণকারী দুই আসামিসহ নয়জনকে পুলিশ আটক করে। তারা জেলহাজতে রয়েছে। এ মামলার অন্যতম আসামি আজিবর শেখ গত ১৮ আগস্ট পুলিশের সঙ্গে কথিত ক্রসফায়ারে নিহত হন।