রাজশাহী জেলা মহিলা আ. লীগের সম্মেলন

মর্জিনা সভাপতি, মিতা সাধারণ সম্পাদক

Looks like you've blocked notifications!
রাজশাহী জেলা মহিলা আওয়ামী লীগের সম্মেলনে সমঝোতার ভিত্তিতে মর্জিনা পারভীনকে সভাপতি ও অ্যাডভোকেট নাসরিন আক্তার মিতাকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছে। ছবি : সংগৃহীত

রাজশাহী জেলা মহিলা আওয়ামী লীগের সম্মেলনে সমঝোতার ভিত্তিতে কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটিতে এবারও মর্জিনা পারভীনকে সভাপতি ও অ্যাডভোকেট নাসরিন আক্তার মিতাকে সাধারণ সম্পাদক করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে নতুন এ কমিটির ঘোষণা দেওয়া হয়। এ ছাড়া সহ-সভাপতি, যুগ্ম সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে জেলা মহিলা আওয়ামী লীগের সম্মেলনের প্রথম পর্ব অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

রাতে বাগমারার বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে সম্মেলনের কাউন্সিল অধিবেশন বসে।

সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় তাঁদের নিয়ে বসেন মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় সভাপতি আশরাফুন নেছা মোশাররফ। পরে সমঝোতার মাধ্যমে কমিটি ঘোষণা করেন তিনি।

কমিটির অন্যরা হলেন সহসভাপতি নুরজাহান বেগম, রোকসানা মেহবুবা চপলা ও হাসনা হেনা, যুগ্ম সাধারণ সম্পাদক শামসুন নাহার মুক্তি, জয় জয়ন্তি মালতি ও জ্যোৎস্না এবং সাংগঠনিক সম্পাদক মিলি ও নাসিমা আক্তার।

নতুন কমিটির নেতারা পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।