দরিদ্র যুবলীগ নেত্রীর পাশে আ. লীগ নেতা

Looks like you've blocked notifications!
খাগড়াছড়ির মাটিরাঙা উপজেলা যুবলীগের বর্ধিত সভায় আজ রোববার যুবলীগ নেত্রী রহিমা আকতারের হাতে আর্থিক সহযোগিতা তুলে দেন জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদবিষয়ক সম্পাদক মো. দিদারুল আলম। ছবি : এনটিভি

ব্যক্তিগত তহবিল থেকে অনুদান দিয়ে অসহায় এক যুবলীগ নেত্রীর পরিবারের পাশে দাঁড়ালেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের এক নেতা। তাঁর সহযোগিতায় পিতৃহীন ও অর্থাভাবে থমকে দাঁড়ানো পরিবারটি আশার আলো দেখছে। উচ্চ শিক্ষা লাভের পথ সুগম হবে পরিবারটির তিন শিক্ষার্থীর।

আজ রোববার জেলার মাটিরাঙা উপজেলা যুবলীগের বর্ধিত সভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালনকারী মাটিরাঙার হত-দরিদ্র এক পরিবারের জীবন সংগ্রামের কথা তুলে ধরেন স্থানীয় যুবলীগের নেতারা। এরপর খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদবিষয়ক সম্পাদক মো. দিদারুল আলম মাটিরাঙা উপজেলা যুবলীগের মহিলাবিষয়ক সম্পাদিক রহিমা আকতারের পরিবারের পাশে দাঁড়ান। এ সময় তিনি তাঁর ব্যক্তিগত তহবিল  থেকে নগদ ৫০ হাজার টাকা অনুদান হিসেবে দেন রহিমাকে।

এ সময় উপস্থিত ছিলেন মাটিরাঙা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শামছুল হক, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু, খাগড়াছড়ি জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন, মাটিরাঙা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. আলাউদ্দিন লিটন, খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জহির উদ্দিন ফিরোজ প্রমুখ।

আওয়ামী লীগ নেতা দিদারুলের এ মহানুভবতাকে স্বাগত জানিয়েছেন বর্ধিত সভায় উপস্থিত দলের তৃণমূলের নেতা-কর্মীরা।

দিদারুল আলমের অনুদানকে সাধুবাদ জানিয়ে তাঁরা বলেন, জেলার শীর্ষ রাজনীতিবিদসহ সমাজের বিত্তবানরা এভাবে এগিয়ে এলে সমাজের পিছিয়ে পড়া আর অভাবের সঙ্গে লড়াই করে বেড়ে ওঠা পরিবারগুলো এ সমাজে মাথা তুলে দাঁড়াতে পারবে।

আওয়ামী লীগের নেতা দিদারুল আলম বলেন, শুধু রাজনৈতিক কারণেই নয়, পরিবারটির অসহায়ত্বের কথা শুনেই মূলত তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। তিনি ভবিষ্যতেও এ ধরনের সহযোগিতা অব্যাহত রাখার ঘোষণা দেন।