সংবাদ সম্মেলনে অভিযোগ

রাজবাড়ীতে প্রতিদিন নেতাকর্মীরা গ্রেপ্তার হচ্ছেন

Looks like you've blocked notifications!
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পূর্বপরিস্থিতি তুলে ধরে গতকাল সোমবার রাজবাড়ী জেলা বিএনপির পক্ষ থেকে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা বিএনপির সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম। ছবি : এনটিভি

রাজবাড়ীতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পূর্বপরিস্থিতি তুলে ধরে জেলা বিএনপির পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে ওই সংবাদ সম্মেলন আয়োজিত হয়।

এতে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা বিএনপির সভাপতি ও রাজবাড়ী-১ আসনে ধানের শীষের প্রার্থী আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম। রাজবাড়ী-২ আসনে ধানের শীষ প্রার্থী নাসিরুল হক সাবুসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

নির্বাচন সামনে রেখে জেলার প্রতিটি উপজেলা থেকে প্রায় প্রতিদিনই মিথ্যা মামলায় বিএনপির নেতাকর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে বলে লিখিত বক্তব্যে অভিযোগ করেন আলী নেওয়াজ। মিথ্যা ও বানোয়াট মাললায় জেলা বিএনপির ২৭ নেতাকর্মীকে আটক করার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে তাঁদের মুক্তির দাবি জানান এই নেতা।

এ ছাড়া একাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা ম্যানুয়েলের নির্দেশনা অনুযায়ী রিটার্নিং কর্মকর্তা কর্তৃক প্রস্তুত ভোট গ্রহণ কর্মকর্তাদের খসড়া প্যানেল প্রকাশসহ ১০ দফা দাবি জানানো হয় জেলা বিএনপির পক্ষ থেকে।