মাগুরায় ‘বন্দুকযুদ্ধে’একজন নিহত

Looks like you've blocked notifications!

মাগুরায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দাউদ হোসেন (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে সদর উপজেলার ছোট খালিমপুর এলাকায় এ ঘটনা ঘটে। 

দাউদ হোসেন মাগুরা সদর উপজেলার গৌরীচরণপুর গ্রামের প্রয়াত বাবর আলীর ছেলে। পুলিশের দাবি, তাঁর বিরুদ্ধে মাগুরা, ঝিনাইদহ ও রাজবাড়ী জেলার বিভিন্ন থানায় ১০টি মামলা আছে।

মাগুরার সহকারী পুলিশ সুপার (এএসপি) সুদর্শন কুমার রায় জানান, নিহত দাউদ টাইগার বাহিনীর প্রধান, পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত আড়াইটার দিকে সদর উপজেলার বরইচারা এলাকা থেকে তাঁকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তাঁর স্বীকারোক্তি অনুযায়ী, পার্শ্ববর্তী ছোট খালিমপুর গ্রামে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। এ সময় দাউদ বাহিনীর সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার জন্য পুলিশও পাল্টা ১০-১২ রাউন্ড গুলি ছুড়ে। এ সময় পালাতে গেলে দাউদ গুলিবিদ্ধ হয়ে মারা যান।

সুদর্শন কুমার রায় আরো বলেন, ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, একটি পাইপগানসহ তিনটি দেশীয় আগ্নেয়াস্ত্র ও ২১টি গুলি উদ্ধার করা হয়েছে। তিনি বলেন, বন্দুকযুদ্ধে সদর থানার এসআই মানিক গায়েন, এসআই মহসিন, কনস্টেবল ইকরামুল ও জাহিদ সামান্য আহত হয়েছেন।