শ্রীনগরে সড়ক দুর্ঘটনায় ২ স্কুলছাত্র নিহত

Looks like you've blocked notifications!

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুই স্কুলছাত্র নিহত হয়েছে। আহত হয়েছে পথচারীসহ অন্তত চারজন। আজ রোববার বিকেল সোয়া ৫টার দিকে শ্রীনগরের কেওয়াটখালী বাসস্ট্যান্ডে ঢাকা-মাওয়া মহাসড়কে ওই দুর্ঘটনা ঘটে।

সন্ধ্যা ৭টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় স্কুলছাত্র শুভ (১২) ও সৌরভের (১৩) মৃত্যু হয়।

স্থানীয় লোকজন জানায়, মাওয়া থেকে ঢাকাগামী ইলিশ পরিবহনের একটি যাত্রীবাসী বাস একটি প্রাইভেটকারকে ধাক্কা দেয়। কারটি রাস্তায় দাঁড়িয়ে থাকা হাসাড়া কালীকিশোর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির তিন ছাত্র শুভ (১২), তরিকুল (১৩) ও সৌরভকে (১৩) চাপা দিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে প্রাইভেটকারের চালকসহ পাঁচ আরোহী আহত হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এদের মধ্যে স্কুলছাত্র শুভ ও সৌরভসহ চারজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহত স্কুলছাত্র শুভ ও সৌরভ সম্পর্কে চাচাতো ভাই। শুভর বাবার নাম সিরাজুল ইসলাম ও সৌরভের বাবার নাম মো. জাহাঙ্গীর।

দুর্ঘটনায় আহত প্রাইভেটকারের আরোহীরা হলেন সিরাজুল ইসলাম (৪০), মোজাম্মেল হক (৪০), বাবুল হোসেন (৩৮), মোস্তাক আহমেদ (৩৫) ও তাঁর স্ত্রী রুনা আক্তার (৩০। আহতরা সবাই মাথায় আঘাত পেয়েছেন।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদুর রহমান জানান, ঢাকাগামী ইলিশ পরিবহনের যাত্রীবাহী বাসটি অপর ঢাকাগামী প্রাইভেটকারটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এ সময় প্রাইভেট কারটি রাস্তার পাশে ছিটকে পড়লে রাস্তার পাশে থাকা পথচারীও আহত হয়।