নড়াইলে মাদক ও ২০ লাখ টাকাসহ নারী আটক

Looks like you've blocked notifications!
সোমবার নড়াইলের ভওয়াখালী থেকে মাদকদ্রব্য ও ২০ লাখ টাকাসহ দীপালি রায় নামের এক নারীকে আটক করা হয়েছে বলে জানায় পুলিশ। ছবি : এনটিভি

নড়াইলের ভওয়াখালী এলাকা থেকে ১২ বোতল ফেনসিডিল, ১০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রয়ের ২০ লাখ টাকাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী উজ্জ্বল রায়ের স্ত্রী দীপালি রায়কে (৩০) আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আল আমিন। তিনি বলেন, ‘মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নড়াইলের সহযোগিতায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, পৌরসভার ভওয়াখালী গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী উজ্জ্বল রায়ের বাড়িতে মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে। এ সময় তাঁর বাড়িতে অতর্কিতে অভিযানকালে ২০ লাখ টাকাসহ ১২ বোতল ফেনসিডিল ও ১০০ গ্রাম গাঁজা পাওয়া যায়। অভিযানকালে উজ্জ্বল রায় বাড়িতে না থাকায় তাঁর স্ত্রী দীপালি রায় জব্দকৃত টাকা নিজের দাবি করলে তাকে আটক করা হয়।’

নির্বাহী ম্যাজিস্ট্রেট আল আমিন আরো জানান, মাদক কারবারি উজ্জ্বল রায় সাংবাদিকতার আড়ালে দীর্ঘদিন মাদকের কারবার করে আসছে। তার বিরুদ্ধে মাদকের দুইটি মামলা বিচারাধীন আছে।

মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায় মাদক কারবারি উজ্জ্বল রায়সহ তাঁর স্ত্রীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট।