ফেনীর জাতীয় পার্টির ‘সবাই’ আ. লীগে

Looks like you've blocked notifications!
জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও ফেনী পৌরসভার মেয়র হাজি আলাউদ্দিন আজ শুক্রবার সন্ধ্যায় আওয়ামী লীগে যোগ দেন। ছবি : এনটিভি

জাতীয় পার্টির (জাপা) যুগ্ম মহাসচিব ও ফেনী পৌরসভার মেয়র হাজি আলাউদ্দিন আওয়ামী লীগে যোগ দিয়েছেন। আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় পরশুরাম উপজেলা মাঠে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত যুব সমারেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল কর্মকর্তা আলাউদ্দিন নাসিমের হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগ দেন।

মেয়রের সঙ্গে জেলা জাপার সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক কে বি এম জাহাঙ্গীর আলমসহ জেলা কমিটির ১১১ জন সদস্য আওয়ামী লীগে যোগ দিয়েছেন। যোগদানকারী নেতাদের নামের একটি তালিকাও আওয়ামী লীগকে দেওয়া হয়েছে বলে এনটিভি অনলাইনকে আজ সন্ধ্যায় জানিয়েছেন কে বি এম জাহাঙ্গীর আলম।

মেয়র হাজি আলাউদ্দিন স্টার লাইন গ্রুপের চেয়ারম্যান। তিনি আগামী পৌর নির্বাচনে দলীয় মনোনয়নের জন্যই জাপা থেকে আওয়ামী লীগে যোগদান করেছেন বলে জেলা আওয়ামী লীগের একটি সূত্র এনটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন।

এদিকে আসন্ন পৌর নির্বাচনে মেয়র পদে জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি ও জেলা আওয়ামী আইনজীবী সমিতির সভাপতি আক্রামুজ্জামান, পৌর আওয়ামী লীগ সভাপতি ও ফেনী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি আইনুল কবির শামীম, আওয়ামী লীগ নেতা আবু সুফিয়ান দলের কাছে মনোনয়ন চাইবেন বলে এনটিভি অনলাইনকে জানিয়েছেন।

পৌরসভায় দলীয় মনোনয়নকে কেন্দ্র করে এ নিয়ে দলে ‘অসন্তোষ’ সৃষ্টি হতে পারেও বলে আশঙ্কা প্রকাশ করেছেন আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী এক নেতা।

হাজি আলাউদ্দিন ফেনী পৌরসভার মেয়র পদে উপনির্বাচনে মেয়র নির্বাচিত হ্ওয়ার পর থেকে আওয়ামী লীগের বিভিন্ন সভা-সমাবেশে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর সফরসঙ্গী হিসেবে উপস্থিত থাকতেন। তাঁর আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগদানের বিষয়টি ছিল সময়ের ব্যাপার। সেটাই তিনি আজ সন্ধ্যায় করেছেন বলে মনে করেন জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।