চান্দিনায় দুই অটোরিকশার সংঘর্ষ, দুজন নিহত

Looks like you've blocked notifications!
বাগুর গ্রামে নিহত দরিদ্র মাছ ব্যবসায়ী মোখলেছুর রহমানের স্বজনদের আহাজারি। ছবি : এনটিভি

কুমিল্লার চান্দিনা উপজেলায় সিএনজিচালিত দুটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আজ সোমবার ভোর ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পালকি সিনেমা হলসংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন—চান্দিনার ছায়কোট-তুলাতলী গ্রামের আলী আহাম্মদের ছেলে ওয়াহিদুল ইসলাম (২৬) ও দেবীদ্বার উপজেলার বাগুর গ্রামের আবুল কাশেমের ছেলে মোখলেছুর রহমান (৩৫)। তাঁদের মধ্যে ওয়াহিদুল সিএনজিচালিত অটোরিকশার চালক ছিলেন। আর মোখলেছুর মাছ ব্যবসা করতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, অটোরিকশায় গ্যাস নিতে পাম্পে যাওয়ার সময় ওয়াহিদুলের অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা অপর একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মালবাহী একটি ট্রাক ওয়াহিদুলের অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ওয়াহিদুল ও অপর অটোরিকশার যাত্রী মোখলেছুর গুরুতর আহন হন।

পরে ওই দুজনকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেল কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন। হাসপাতাল থেকেই তাঁদের মরদেহ নিজ নিজ বাড়িতে নিয়ে গেছেন আত্মীয়রা।

জানতে চাইলে ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই ) মিজানুর রহমান বলেন, ‘ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা হয়েছে বলে জানতে পাই। আমরা ঘটনাস্থলে গিয়ে হতাহত কাউকে পাইনি। সেখানে দুর্ঘটনাকবলিত একটি সিএনজি অটোরিকশা পেয়ে তা উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসি।’