লঞ্চের ধাক্কায় ট্রলারডুবি, একজন নিহত

Looks like you've blocked notifications!
পটুয়াখালীর লোহালিয়া নদীর মোহনায় যাত্রীবাহী লঞ্চ এমভি ঈগল-৩-এর ধাক্কায় ইটবোঝাই ট্রলারের এক যাত্রী নিহত হন। ছবি : এনটিভি

পটুয়াখালীর লোহালিয়া নদীর মোহনায় যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় ট্রলারের এক যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুজন।

আজ শনিবার ভোররাত সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মো. জামাল। তাঁর বাড়ি গলাচিপা উপজেলার সুতাবাড়িয়া গ্রামে। ময়নাতদন্তের জন্য তাঁর লাশ পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আহত দুজন হলেন সিরাজ মৃধা ও ফকু। তাঁদের পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত দুজন জানান, পটুয়াখালীর লাউকাঠির ‘এফ খান ব্রিকস’ নামে একটি ইটভাটার জন্য ট্রলারে জ্বালানি কাঠ বোঝাই করে পটুয়াখালী সদরে ফিরছিলেন তাঁরা। ফিরতে বেশি রাত হয়ে যাওয়ায় লোহালিয়ার মোহনায় ট্রলারটিকে নোঙর করে ঘুমাচ্ছিলেন তিনজন। ভোররাতে ঢাকা থেকে পটুয়াখালীগামী একটি লঞ্চ (এমভি ঈগল-৩) তাঁদের ট্রলারটিকে ধাক্কা দেয়। এতে লঞ্চটি টুকরো হয়ে যায়। ওই সময় জামাল নিখোঁজ হন। আর তাঁরা দুজন ভাসতে থাকেন।

ওই দুজন আরো জানান, স্থানীয় লোকজনের সহযোগিতায় তাঁরা তীরে উঠতে সক্ষম হন। আর নিখোঁজের তিন ঘণ্টা পর উদ্ধার করা হয় জামালের লাশ।

এ বিষয়ে জানতে চাইলে পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এমভি ঈগল লঞ্চটি পটুয়াখালী টার্মিনালে নোঙর করা থাকলেও মাস্টার আবদুল মালেকসহ কর্মচারীরা পলাতক রয়েছেন। তিনি আরো বলেন, এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।