সিলেটে ট্রাকচাপায় শিক্ষার্থী আহত, বিক্ষোভে পুলিশের গুলি, দুইজন গুলিবিদ্ধ

Looks like you've blocked notifications!

সিলেটের দক্ষিণ সুরমায় ট্রাকের ধাক্কায় এক স্কুলছাত্রী আহত হলে বিক্ষুব্ধ মানুষ গাড়ি ভাঙচুর করে। এ সময় পুলিশের গুলিতে দুজন গুলিবিদ্ধসহ চারজন আহত হয়েছে।

গতকাল বুধবার বিকেলে দক্ষিণ সুরমার তেলিবাজারে ট্রাকের ধাক্কায় অষ্টম শ্রেণির ছাত্রী জেরিন আহত হয়। সে প্রগতি উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। স্কুল ছুটির পর জেরিন হেঁটে বাসায় ফিরছিল। তেলিবাজার মসজিদের সামনে একটি ট্রাক তাকে চাপা দেয়। মাথায় গুরুতর আঘাত পাওয়া জেরিনকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

খবরটি ছড়িয়ে পড়লে স্কুলের শিক্ষার্থী ও স্থানীয় মানুষ সিলেট-ঢাকা মহাসড়ক অবরোধ করে গাড়ি ভাঙচুর করেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করে। একপর্যায়ে গাড়ি ভাঙচুর ঠেকাতে পুলিশ টিয়ার শেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। এ সময় জাহাঙ্গীর ও উস্তার আলী নামের দুজন গুলিবিদ্ধ হন এবং চারজন আহত হন। তাঁদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের উপসহকারী কমিশনার রহমত উল্লাহ এনটিভিকে বলেন, এলাকাবাসীকে শান্ত করতে টিয়ার শেল ও গুলি ছোড়া হয়। তবে এ ঘটনায় পুলিশের এক সদস্যকে সাময়িক বরখাস্ত (ক্লোজড) করা হয়েছে বলে জানান তিনি।