জন্মনিবন্ধন সনদ দেওয়ার কথা বলে ধর্ষণ

Looks like you've blocked notifications!
ঝালকাঠি সদর উপজেলায় পোশাককর্মীকে ধর্ষণ করার অভিযোগে আটক অটোরিকশাচালক জয়নাল আবেদীন। ছবি : এনটিভি

ঝালকাঠি সদর উপজেলায় এক পোশাককর্মীকে জন্মনিবন্ধনের সনদ দেওয়ার কথা বলে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণ করার অভিযোগে পুলিশ অটোরিকশা চালক জয়নাল আবেদীনকে গ্রেপ্তার করেছে।

ধর্ষণের শিকার হিন্দু সম্প্রদায়ের ওই তরুণী ঝালকাঠি সদর থানায় একটি মামলা করেছেন। আজ শুক্রবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য তাঁকে ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়।urgentPhoto

পুলিশ জানায়, ওই তরুণী গাজীপুরে একটি পোশাকশিল্প কারখানায় কাজ করেন। তাঁর জন্মনিবন্ধন সনদ প্রয়োজন হওয়ায় গত ২৫ নভেম্বর তিনি ঝালকাঠিতে গ্রামের বাড়িতে আসেন। প্রতিবেশী অটোরিকশাচালক জয়নাল আবেদীন স্থানীয় ইউনিয়ন পরিষদ থেকে তাঁকে জন্মনিবন্ধন সনদ তৈরি করে দেওয়ার কথা বলেন। এরপর গত ২৭ নভেম্বর রাত ৮টায় জন্মনিবন্ধনের কাগজ নেওয়ার কথা বলে ফোন করে ডেকে আনেন জয়নাল। একটি জঙ্গলে নিয়ে জয়নাল তাঁকে ধর্ষণ করেন। এ সময় ধর্ষণের কথোপকথন মুঠোফোনে রেকর্ড করেন জয়নাল। তিনি ওই রেকর্ড ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার কথা বলে পুনরায় ধর্ষণ করতে চান। নিরুপায় হয়ে ওই তরুণী গতকাল বৃহস্পতিবার দুপুরে কীর্তিপাশা পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ করেন। পুলিশ ওই দিন রাতে জয়নালকে আটক করে।

ঝালকাঠি থানার উপপরিদর্শক (এসআই) গৌতম দাস জানান, জয়নালকে ঝালকাঠি সদর থানায় হস্তান্তর করা হলে রাতে তরুণী বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা করেন।