লক্ষ্মীপুরে শিবির নেতা আটক, বন্দুক পেট্রল বোমা উদ্ধার

Looks like you've blocked notifications!

নোয়াখালীর ইসলামী ছাত্রশিবিরের এক নেতাকে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানা এলাকা থেকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার ভোর রাতে উপজেলার চরচামিতা বাজার থেকে অর্ধশতাধিক মামলার আসামি নেয়ামত উল্যাকে আটক করা হয়।

এ সময় নেয়ামতের কাছ থেকে একটি বন্দুক, তিনটি কার্তুজ ও পাঁচটি পেট্রলবোমা উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

নেয়ামত উল্যার বাড়ি নোয়াখালীর সুধারাম থানা এলাকার শফিপুর গ্রামে। তিনি ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় কমিটির কর্ম পরিষদের সদস্য এবং নোয়াখালী জেলা ছাত্রশিবিরের সাবেক সভাপতি বলে জানিয়েছে সুধারাম থানা পুলিশ।

চন্দ্রগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) পুষ্প বরন চাকমা জানান, ভোররাতে পুলিশের একটি দল চন্দ্রগঞ্জ-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কে টহল দিচ্ছিলেন। এ সময় চর-চামিতা বাজারে তিন যুবককে দাঁড়িয়ে থাকতে দেখে তাঁরা টহল গাড়ি থামান। এতে ওই যুবকরা একটি ব্যাগ ফেলে রেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। একপর্যায়ে পুলিশ তাঁদের ধাওয়া করলে নেয়ামত আটক হয়। অপর দুজন পালিয়ে যায়। ঘটনাস্থলের ওই ব্যাগ থেকে একটি বন্দুক, তিনটি কার্তুজ ও পাঁচটি পেট্রলবোমা উদ্ধার করা হয়।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজিজুর রহমান জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

রাজনৈতিক পরিচয় নিশ্চিত করে নোয়াখালীর সুধারাম থানার ওসি আনোয়ার হোসেন জানান, নাশকতাবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে নেয়ামতের বিরুদ্ধে নোয়াখালীর বিভিন্ন থানায় অর্ধ শতাধিক মামলা রয়েছে।