নলছিটিতে শেষ মুহূর্তে ভোটারদের মন জয়ের চেষ্টা

Looks like you've blocked notifications!

শেষ মুহূর্তে জমে উঠেছে ঝালকাঠির নলছিটি পৌরসভা নির্বাচনের প্রচার। উৎসবমুখর পরিবেশে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত গণসংযোগ ও প্রচারপত্র লিফলেট বিতরণ করছেন মেয়র ও কাউন্সিলর পদপ্রার্থীরা। ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে তারা নানা প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের মন জয়ের চেষ্টা করছেন।

আজ রোববার সকাল ১০টায় শহরের চৌমাথা থেকে প্রচার শুরু করেন আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী তছলিম উদ্দিন চৌধুরী। তিনি হাইস্কুল সড়ক, স্টেশন সড়ক ও পুরাতন পোস্ট অফিস সড়ক এলাকায় গণসংযোগ ও ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তাঁর সঙ্গে দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সকাল সাড়ে ১০টায় শহরের চায়না মাঠ এলাকা থেকে প্রচার শুরু করেন বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী মো. মজিবুর রহমান। তিনি উপজেলা পরিষদ, বাসস্ট্যান্ড, পৌরসভা সড়কে প্রচারপত্র বিতরণ করেন। এ সময় তিনি ধানের শীষ প্রতীকে ভোট দেওয়ার জন্য ভোটারদের অনুরোধ করেন।

আগামী ৩০ ডিসেম্বর নলছিটি পৌরসভায় ভোটগ্রহণ হবে। ১০টি কেন্দ্রের ১৩৪টি বুথে ভোটগ্রহণ করা হবে বলে জানিয়েছেন জেলা রিটার্নিং কর্মকর্তা আবি শাহানুর খান।

নির্বাচনে মেয়র পদে লড়ছেন চারজন প্রার্থী। এ ছাড়া ৪৪ জন সাধারণ কাউন্সিলর এবং সাতজন সংরক্ষিত কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ পৌরসভায় ভোটার রয়েছে ১৯ হাজার ৯৯৮ জন। এর মধ্যে ৯ হাজার ৮৯৮ জন পুরুষ এবং ১০ হাজার ১০০ জন নারী ভোটার।