খালেদা জিয়া মানুষ হত্যার উৎসব চালাচ্ছেন : নাসিম

Looks like you've blocked notifications!
সিরাজগঞ্জের শহীদ এম মনসুর আলী স্টেডিয়ামে আজ রোববার সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত সৈয়দ স্পিনিং অ্যান্ড কটন মিলস লিমিটেড প্রথম বিভাগ ক্রিকেট লিগের উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া সাধারণ মানুষকে হত্যার উৎসব চালাচ্ছেন বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

আজ রোববার সকালে সিরাজগঞ্জের শহীদ এম মনসুর আলী স্টেডিয়ামে সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত সৈয়দ স্পিনিং অ্যান্ড কটন মিলস লিমিটেড প্রথম বিভাগ ক্রিকেট লিগের উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এ কথা বলেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এ নেতা বলেন, ‘কোথাও হরতালের চিহ্ন নাই, অবরোধের চিহ্ন নাই। শত শত মানুষ এখানে উপস্থিত আছে। বিএনপির খালেদা জিয়া যে হরতাল ডাকে, অবরোধ ডাকে কোথায় হরতাল? কোথায় অবরোধ? বরং তিনি গুলশানে বসে মানুষ হত্যার উৎসব চালিয়ে যাচ্ছেন, বোমাবাজি চালিয়ে যাচ্ছেন। তিনি এখন জনবিচ্ছিন্ন একজন নেত্রী। তিনি আর জনগণের নেত্রী নন, জঙ্গিনেত্রীতে পরিণত হয়েছেন।’

ক্রিকেট লিগের উদ্বোধন উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক বিল্লাল হোসেনের সভাপতিতে সভায় স্বাস্থ্যমন্ত্রী ছাড়াও বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী আবদুল লতিফ বিশ্বাস, সাধারণ সম্পাদক আবু মোহাম্মাদ গোলাম কিবরিয়া, জেলা পুলিশ সুপার এস এম এমরান হোসেন, সদর উপজেলার চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, সৈয়দ স্পিনিং মিলের মালিক আব্দুর রউফ মুক্তা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম প্রমুখ। 

ক্রিকেট লীগে জেলার ১০টি ক্লাব অংশ নিচ্ছে। প্রথম দিনে একক সংঘ ও রহমতগঞ্জ ইয়াং অ্যাসোসিয়েশন খেলায় অংশ নিচ্ছে।