ময়মনসিংহে ট্রাকচাপায় সাংবাদিকের ছেলে নিহত

Looks like you've blocked notifications!
ময়মনসিংহের সাংবাদিক মীর গোলাম মোস্তফার ছেলে কলেজছাত্র মীর মাহিন। ছবি : এনটিভি

ময়মনসিংহে ট্রাকচাপায় সাংবাদিক মীর গোলাম মোস্তফার ছেলে কলেজছাত্র মীর মাহিন (১৮) নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের শম্ভুগঞ্জ সেতুর পূর্বপাড়ে একটি ট্রাক মীর মাহিনের মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

মাহিন ময়মনসিংহ আলমগীর মনসুর মেমোরিয়াল কলেজে একাদশ শ্রেণিতে পড়তেন। তাঁর বাবা মীর গোলাম মোস্তফা দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার।

মাহিনের অকালমৃত্যুতে ময়মনসিংহের গণমাধ্যমকর্মীদের মধ্যে নেমে এসেছে শোকের ছায়া।

আজ শুক্রবার জুমার নামাজের পর জেলা স্কুলমাঠে মাহিনের জানাজা হয়। এরপর তাঁকে নেওয়া হয় সদর উপজেলার দেওখোলা কালিবাজাইল গ্রামে। সেখানে নানার বাড়ির কবরস্থানে মাহিনকে সমাহিত করা হয়।

মাহিনের শোকসন্তপ্ত পরিবারে প্রতি সমবেদনা, তাঁর আত্মার মাগফিরাত কামনা করে জানাজায় অংশ নেন জেলা প্রশাসক মুস্তাকিম বিল্লাহ ফারুকী, ময়মনসিংহ পৌরসভার মেয়র ইকরামামুল হক টিটু, জেলা সিপিবির সাধারণ সম্পাদক এমদাদুল হক মিল্লাত, যুগান্তরের ব্যুরোপ্রধান ও ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আতাউল করিম খোকন, ময়মনসিংহ সিটি প্রেসক্লাবের সভাপতি ও এনটিভির স্টাফ করেসপন্ডেন্ট আইয়ুব আলী, সাধারণ সম্পাদক ও মানবজমিনের স্টাফ রিপোর্টার মতিউল আলম, ময়মনসিংহ রিপোর্টার্স ইউনিটির সভাপতি আজকের খবরের সম্পাদক মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক ও দৈনিক নয়া দিগন্তের স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়োশনের সভাপতি যুগান্তর প্রতিনিধি অমিত রায়, সাধারণ সম্পাদক ও ইনডিপেনডেন্ট টিভির প্রতিনিধি আবু সালেহ মুছা, দৈনিক লোক লোকান্তরের সম্পাদক আমিনুল হাসান, নির্বাহী সম্পাদক সাহিদুল আলম খসরু, দৈনিক নিউ টাইমসের সম্পাদক এম এ মতিনসহ গণমাধ্যমকর্মী, রাজনীতিক নেতা, সুশীলসমাজের প্রতিনিধি, সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনের নেতারা।