যুবলীগ নেতা খুন

ত্রিশালে মেয়র আনিসসহ ১৫ জনকে আসামি, আটক ২

Looks like you've blocked notifications!
ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় নির্বাচন-পরবর্তী সহিংসতায় নিহত যুবলীগ নেতা পারভেজ (বাঁয়ে) ও নবনির্বাচিত মেয়র এ বি এম আনিসুজ্জামান। ছবি : এনটিভি

ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় নির্বাচন-পরবর্তী সহিংসতায় যুবলীগ নেতা পারভেজ হত্যার ঘটনায় নবনির্বাচিত মেয়র এ বি এম আনিসুজ্জামানসহ ১৫ জনের নামে মামলা করা হয়েছে। মামলা করেছেন নিহত পারভেজের বাবা ইব্রাহীম। মামলার অন্য আসামিরা সবাই আনিসের সমর্থক।

ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ হারুন অর রশিদ মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে হত্যাকাণ্ডের ঘটনায় শুক্রবার রাতেই ত্রিশাল বাজার থেকে মাজহারুল ইসলাম সুমন ও চান মিয়া নামে দুই যুবলীগকর্মীকে আটক করে পুলিশ। আজ সন্ধ্যা সাড়ে ৭টায় মেয়র আনিসের আত্মীয় চানু ডিলারের বাড়ির খড়ের পালায় অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন ত্রিশাল ফায়ার সার্ভিসের ফায়ারম্যান সাজেদুল করিম চৌধুরী।

স্থানীয় সূত্র জানায়, গত শুক্রবার রাত ১০টার সময় পারভেজ কয়েকজন রাজনৈতিক সহকর্মীকে নিয়ে নিজ বাড়ি চরপাড়ায় যাচ্ছিলেন। এ সময় যুবলীগকর্মী বাবু ও তাঁর সহযোগীরা পারভেজের গতি রোধ করে তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় তাঁকে ত্রিশাল হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত পারভেজ ত্রিশাল পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন। সদ্য সমাপ্ত ত্রিশাল পৌরসভা নির্বাচনে পারভেজ আওয়ামী লীগের পরাজিত মেয়র প্রার্থী জাহিদুল ইসলাম সরকারের নির্বাচন করেছেন।

হত্যা মামলার আসামিদের মধ্যে নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী ও বর্তমান বিজয়ী মেয়র এ বি এম আনিসুজ্জামানের ভাতিজা বাবু ও তাঁর সহযোগীরা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।