চুনারুঘাটে ভোট ডাকাতির অভিযোগ

নির্বাচনে হেরে ইউএনও, ওসির বিরুদ্ধে আ.লীগের ঝাড়ু মিছিল

Looks like you've blocked notifications!
হবিগঞ্জের চুনারুঘাট পৌর শহরে আজ মঙ্গলবার ইউএনও এবং ওসির বিরুদ্ধে ঝাড়ু মিছিল করে আওয়ামী লীগ। ছবি : এনটিভি

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাশহুদুল কবীর ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অমূল্য কুমার চৌধুরীর বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছে আওয়ামী লীগ।

দলটির অভিযোগ, ওই দুই সরকারি দুই কর্মকর্তা ঘুষ নিয়ে ভোট কারচুপির মাধ্যমে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থীকে জয়ী করেছেন।

চুনারুঘাটের ইউএনও এবং ওসির অপসারণ দাবিতে আজ দুপুরে উপজেলা পরিষদ গেট থেকে ঝাড়ু মিছিল বের করে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলো। মিছিলটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে মধ্যবাজারে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবদুল লতিফ, মদরিছ মিয়া মহালদার প্রমুখ।

সভায় বক্তারা বলেন, গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত পৌর নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা ইউএনও মাশহুদুল কবীর ও ওসি অমূল্য কুমার চৌধুরী বিএনপি মনোনীত প্রার্থী নাজিম উদ্দিন সামছুর কাছ থেকে ঘুষ নিয়েছেন। তাঁরা নির্বাচনে হাজি ইয়াসিন সরকারি বিদ্যালয় ভোটকেন্দ্রে প্রিসাইডিং কর্মকর্তা ডা. সঞ্জীব সূত্রধরের মাধ্যমে ভোট চুরি করে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাইফুল আলম রুবেলকে মাত্র ১৪ ভোটের ব্যবধানে পরাজিত করান।

নির্বাচনে অনিয়মের অভিযোগে এর আগে গত রোববার চুনারুঘাটের ইউএনও এবং ওসির বিরুদ্ধে জুতা মিছিল করেন ছাত্রলীগের নেতা-কর্মীরা।

 

 

হবিগঞ্জের চুনারুঘাট পৌর শহরে আজ মঙ্গলবার ইউএনও এবং ওসির বিরুদ্ধে ঝাড়ু মিছিল করে আওয়ামী লীগ। ছবি : এনটিভি