রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান আর নেই

Looks like you've blocked notifications!
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান এবং মাগুরা-১ আসনের সংসদ সদস্য অধাপক ডা. সিরাজুল আকবর আজ সোমবার রাত ৯টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ছবি : এনটিভি

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান এবং মাগুরা-১ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. সিরাজুল আকবর আর নেই। সোমবার রাত ৯টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব সাইফুজ্জামান শিখর এনটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন। মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ডা. সিরাজুল আকবরের বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি দুই মেয়ে, স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সাইফুজ্জামান শিখর জানান, সোমবার মাগুরা থেকে ঢাকা যাওয়ার পথে সাভারে তিনি হৃদরোগে আক্রান্ত হন। দ্রুত তাঁকে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ডা. সিরাজুল আকবরকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। রাত ৯টার দিকে তিনি মারা যান। 

গতকাল রোববার মাগুরা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি নির্বাচিত হন সিরাজুল আকবর। তিনি মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে পরপর চারবার সংসদ সদস্য নির্বাচিত হন এবং দ্বিতীয়বারের মতো তিনি বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছিলেন।