গাজীপুরে নয় পদাতিক ডিভিশনের বিনা মূল্যে চক্ষু শিবির

Looks like you've blocked notifications!
কালিয়াকৈরে নয় পদাতিক ডিভিশনের চক্ষু শিবির কর্মসূচি শুরু। ছবি : এনটিভি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নয় পদাতিক ডিভিশনের অধীনে স্থানীয় লোকজনের জন্য বিনামূল্যে চক্ষু শিবিরের আয়োজন করা হয়েছে।

আজ সোমবার সকালে সেনাবাহিনীল সাভার এরিয়া কমান্ডার ও জিওসি (জেনারেল অফিসার কমান্ডিং), নয় পদাতিক ডিভিশনের মেজর জেনারেল ওয়ার-উজ-জামান চক্ষু শিবিরের উদ্বোধন করেন। ১১ ফিল্ড অ্যাম্বুলেন্সের ব্যবস্থাপনায় তিন দিনের এ আয়োজনে অস্ত্রোপচারের মাধ্যমে চোখের ছানি অপসারণসহ বিভিন্ন চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে।

চক্ষু শিবিরে ৪৫ জন রোগীর ১১, ১২ ও ১৫ জানুয়ারি কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চোখের ছানি অপসারণ করা হবে। এ ছাড়া রোগীদের প্রয়োজনীয় লেন্সসহ সব ধরনের ওষুধ ও চশমা বিনা মূল্যে দেওয়া হবে।

চক্ষু শিবিরে সামরিক চক্ষু বিশেষজ্ঞের পাশাপাশি জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটের বিশেষজ্ঞ চিকিৎসকরা চিকিৎসা কার্যক্রম পরিচালনা করছেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে কর্নেল মো. আমিনুল ইসলাম, লেফটেন্যান্ট কর্নেল মো. আবুল কালাম আজাদ, মেজর মোহাম্মদ জামসেদ, ক্যাপ্টেন শেখ মনিরুজ্জামান, কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা ডা. তপন কান্তি সরকারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।