ঝালকাঠিতে শিল্পমন্ত্রী

উন্নয়নে বাধা সৃষ্টিকারীরা জনগণ থেকে বিচ্ছিন্ন

Looks like you've blocked notifications!
ঝালকাঠির নলছিটি উপজেলা পরিষদ মিলনায়তনে আজ বৃহস্পতিবার বক্তব্য দেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। ছবি : এনটিভি

ধর্মের নামে অপব্যাখ্যা দিয়ে একটি মহল দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে অভিযোগ করে  শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, যারা ধর্মের নামে বিভিন্ন অজুহাত দিয়ে সরকারের উন্নয়নে প্রতিবন্ধকতা সৃষ্টি করতে চায়,তারাই জনগণের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠির নলছিটি উপজেলা পরিষদ মিলনায়তনে মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতার চেক প্রদান এবং গরিব দুস্থদের মাঝে কম্বল ও টিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ বিশ্ব দরবারে এখন একটি সমাদৃত দেশ হিসেবে পরিচিতি পেয়েছে জানিয়ে শিল্পমন্ত্রী বলেন, ‘বিদেশি বন্ধুরা যে দেশকে এক সময় মনে করত সবচেয়ে গরিব দেশ, সেই বাংলাদেশ এখন নিম্ন মধ্যম আয়ের দেশে প্রবেশ করেছে।’ এ সময় তিনি শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নেওয়ার জন্য জনগণের প্রতি আহ্বান জানান।

নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ কামরুল হুদার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, উপজেলা পরিষদ চেয়ারম্যান ইউনুস লস্কর ও নবনির্বাচিত পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরী।

অনুষ্ঠানে শিল্পমন্ত্রী নলছিটি উপজেলার ৯৭ জন মুক্তিযোদ্ধাকে সম্মানি ভাতার পাঁচ লাখ ৫১ হাজার টাকার চেক তুলে দেন। একই অনুষ্ঠানে দুস্থদের মাঝে এক হাজার ৭০০ কম্বল ও ৭৫ জনকে গৃহনির্মাণের জন্য টিন ও তিন হাজার টাকা করে তুলে দেন।