সিরাজগঞ্জে পেট্রলবোমা হামলার ঘটনায় আটক ২১

Looks like you've blocked notifications!

সিরাজগঞ্জের রামগাতীতে পেট্রলবোমা হামলায় ব্যবসায়ী নিহতের ঘটনায় বিএনপি ও জামায়াত-শিবিরের ২১ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার রাত থেকে আজ রোববার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে তাঁদের আটক করা হয়।

সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোক্তার হোসেন জানান, শনিবার রাতে যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশায় পেট্রলবোমা নিক্ষেপে এক ব্যবসায়ী নিহত হন। ওই ঘটনার পর থেকেই পুলিশ নিক্ষেপকারীদের ধরতে সাঁড়াশি অভিযান চালায়। রোববার সকাল সাড়ে ১০টা পর্যন্ত চলা এ অভিযানে ২১ জনকে আটক করা হয়েছে। এর মধ্যে খোকশাবাড়ীতে ককটেল ছোড়ার সময় আটক তিন শিবিরকর্মীও রয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম জানান, অভিযান অব্যাহত রয়েছে। পেট্রলবোমা হামলায় একজন নিহতের ঘটনায় একটি মামলা হয়েছে।

শনিবার রাত ৯টার দিকে সিরাজগঞ্জ-কড্ডা আঞ্চলিক সড়কের শহরের রামগাতী এলাকায় একটি অটোরিকশায় সন্ত্রাসীরা পেট্রলবোমা ছুড়ে পালিয়ে যায়। মুহূর্তে অটোরিকশায় আগুন ধরে যায়। এ সময় চালকসহ ছয়জন গুরুতর আহত হন। এলাকাবাসী ছুটে এসে তাঁদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়ার পথে পৌর এলাকার বানিয়াপট্টি মহল্লার কুঞ্জু লাল দাসের ছেলে গণেশ দাস (৩৫) মারা যান।