বোয়ালমারীতে ভাইয়ের হাতে বোন খুন

Looks like you've blocked notifications!

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের মাধবপুর গ্রামে ছোট ভাই কুপিয়ে হত্যা করেছেন তাঁর বোনকে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। ভাইয়ের নাম উজ্জ্বল শেখ (২২)। তাঁর বোন হলেন  জিয়া মোল্লার স্ত্রী ও দুই সন্তানের জননী আসমা বেগম (৩২)।

পুলিশ জানিয়েছে, উজ্জ্বল শেখ বোন আসমার বাড়িতে বেড়াতে গিয়ে একসঙ্গে রাতের খাবার খান। খাওয়া শেষে আসমার স্বামী জিয়া পাশের গোহাইলবাড়ি বাজারে যান। রাত সাড়ে ৮টার দিকে তিনি বাড়িতে ফিরে এসে দেখেন তাঁর স্ত্রী ঘরের মধ্যে রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। স্ত্রীকে উদ্ধার করে দ্রুত বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে থানা পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। বৃহস্পতিবার লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় থানা পুলিশ।

ময়না ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাসির মো. সেলিম বলেন, ছেলেটা মানসিক ভারসাম্যহীন। আসমার স্বামী জিয়া নিহতের ভাই উজ্জ্বলকে আসামি করে থানায় লিখিত অভিযোগ দেবেন।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, ‘উজ্জ্বল মানসিক ভারসাম্যহীন বলে জানতে পেরেছি।’ মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।