ব্যবসায়ীর মাথা ডোবায়, ছিন্ন দেহ ডাঙায়

Looks like you've blocked notifications!

গাইবান্ধা থেকে এক ব্যবসায়ীর মাথাবিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকালে গোবিন্দগঞ্জ পৌর এলাকার কলেজ রোডের বর্ধনকুটি এলাকার একটি ডোবার পাশ থেকে তরুণ দত্ত নামের ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়।

তরুণ দত্ত গোবিন্দগঞ্জের মধ্যপাড়ার মৃত হীরেন্দ্রনাথ দত্তের ছেলে। 

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, সকালে কলেজ রোডের বর্ধনকুটি এলাকায় মাথাবিহীন রক্তাক্ত একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে এসে ডোবার পাশ থেকে তরুণ দত্তের শরীর ও ডোবার পানি থেকে বিচ্ছিন্ন করা মাথা উদ্ধার করে। 

তরুণ দত্তের পরিবারের সদস্যরা জানান, প্রতিদিনের মতো আজ ভোরেও প্রাতঃভ্রমণে বের হন তিনি। এর পর লাশ পাওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করেন তাঁরা। তরুণ দত্তের সঙ্গে কারো সঙ্গে কোনো শত্রুতা নেই বলেও জানান পরিবারের সদস্যরা। কারা, কী উদ্দেশ্যে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে, তা বুঝতে পারছেন না তাঁরা।

গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম জানান, এখন পর্যন্ত এই নৃশংস হত্যাকাণ্ডের কোনো কারণ জানা যায়নি। তরুণ দত্তের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। 

এদিকে, সকালে গোবিন্দগঞ্জ হাসপাতালের সামনে থেকে মহেন্দ্র নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তবে এ বিষয়ে এখনো বিস্তারিত কিছু জানা যায়নি।