শেরপুরে চিতাবাঘের থাবায় মেয়র আহত

Looks like you've blocked notifications!
শেরপুরের শ্রীবরদী উপজেলায় আজ বুধবার সকালে গারো পাহাড় থেকে নেমে আসা একটি মেছোবাঘ লোকজনের ওপর হামলা করলে জনগণ সেটিকে পিটিয়ে মেরে ফেলে। ছবি : এনটিভি

শেরপুরের শ্রীবরদী উপজেলায় গারো পাহাড় থেকে নেমে আসা একটি চিতাবাঘের থাবায় শ্রীবরদী পৌরসভার নবনির্বাচিত মেয়র আবু সাঈদ আহত হয়েছেন। আজ বুধবার সকাল ৯টার দিকে শ্রীবরদীর তাঁতিহাটি ইউনিয়নের ষাট কাঁকড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহত মেয়র আবু সাঈদকে প্রথমে শেরপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাঁকে ময়মনসিংহ জেলা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

এদিকে, মেয়র আহত হওয়ার পর গ্রামবাসী চিতাবাঘকে পিটিয়ে মেরে ফেলে। পরে শত শত গ্রামবাসী মৃত চিতাবাঘটি শ্রীবরদী উপজেলা পরিষদে নিয়ে আসে।

এলাকাবাসীর বরাত দিয়ে শ্রীবরদী থানার উপপরিদর্শক (এসআই) লুৎফর রহমান জানান, আজ বুধবার ভোরে গারো পাহাড় থেকে নেমে আসা চিতাবাঘটি তাতিহাটি ইউনিয়নের ষাট কাকড়া গ্রামের একটি বাড়িতে ঢুকে পড়ে। এলাকার লোকজন লাঠিসোটা নিয়ে বাঘটিকে ঘিরে ফেলে।

খবর পেয়ে মেয়র আবু সাঈদ বাঘটি দেখতে ওই বাড়িতে যান। তখন বাঘটি অতর্কিতে মেয়রকে আক্রমণ করে। এ সময় বাঘের থাবায় মেয়র গুরুতর আহত হন বলে জানান এসআই।