শিশু অপহরণ ও হত্যার কথা স্বীকার করেছেন পুলিশ সদস্য

Looks like you've blocked notifications!
নিহত শিশু আবু সাঈদ। ফাইল ছবি

সিলেটে স্কুলছাত্র আবু সাঈদ অপহরণ ও হত্যার ঘটনায় জড়িত থাকার কথা আদালতে স্বীকার করেছেন পুলিশের কনস্টেবল এবাদুর রহমান। 

আজ রোববার সিলেট মহানগর হাকিম আদালত ১-এর বিচারক শাহেদুল করিমের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন এবাদুর। অপহরণকারীদের চিনে ফেলায় শিশুটিকে হত্যা করা হয়েছে বলে এবাদুর জানান।

গত বুধবার বিদ্যালয় থেকে ফেরার পথে অপহৃত হয় আবু সাঈদ। সে স্থানীয় রায়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী ছিল।  

নিহত আবু সাঈদের বাবা আব্দুল মতিন বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলাটি দায়ের করেন। এতে বিমানবন্দর থানার কনস্টেবল এবাদুর রহমান, সিলেট জেলা ওলামা লীগের সাধারণ সম্পাদক আবদুর রাকিব ও পুলিশের সোর্স গেদা মিয়ার নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো দু-তিনজনকে আসামি করা হয়। 

সিলেট মেট্রোপলিটন পুলিশের মিডিয়া কর্মকর্তা অতিরিক্ত উপকমিশনার মো. রহমত উল্লাহ এনটিভি অনলাইনকে জানান, অপহরণকারীরা সাঈদের পরিবারের কাছ থেকে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। পুলিশ ও র‍্যাব মোবাইল ফোনের মাধ্যমে দুর্বৃত্তদের শনাক্ত করে। গত শনিবার রাতে নগরীর কুমারপাড়া ঝর্নারপাড় আবাসিক এলাকার ৩৭ নম্বর বাসা থেকে শিশু আবু সাঈদের বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়। তখন বিমানবন্দর থানার  পুলিশ কনস্টেবল এবাদুর রহমানসহ তিনজনকে আটক করা হয়।