অ্যাটকোর সভাপতির মুক্তি দাবিতে দিনাজপুরে মানববন্ধন

Looks like you've blocked notifications!
অ্যাটকোর সভাপতির মুক্তি দাবিতে আজ সোমবার দিনাজপুরে মানববন্ধন করে টিভি সাংবাদিক ফোরাম। ছবি : এনটিভি

বেসরকারি টেলিভিশন চ্যানেল মালিকদের সংগঠন অ্যাসোসিয়েশন অব টিভি চ্যানেল ওনার্সের (অ্যাটকো) সভাপতি ও এনটিভির চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলীর নিঃশর্ত মুক্তির দাবিতে দিনাজপুরে মানববন্ধন করা হয়েছে।

আজ সোমবার বেলা ১১টার দিকে দিনাজপুর প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধনের আয়োজন করে দিনাজপুর টিভি সাংবাদিক ফোরাম। মানববন্ধনে সভাপতিত্ব করেন দিনাজপুর টিভি সাংবাদিক ফোরামের সভাপতি রেজাউল করিম রঞ্জু। এতে সাংবাদিক ছাড়াও নানা শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য দেন দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু সাইদ কুমার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোকসেদ হোসেন মঙ্গলিয়া, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) যুগ্ম মহাসচিব শাহাদত হোসেন শাহ, রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল হুদা দুলাল, টিভি সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শাহীন হোসেন প্রমুখ।

বক্তারা মিডিয়া ব্যক্তিত্ব আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলীর বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার করে তাঁর নিঃশর্ত মুক্তির দাবি জানান।

এ বিষয়ে মোকসেদ হোসেন মঙ্গলিয়া বলেন, সরকার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াকে নিয়ন্ত্রণ করতেই এই দমন-পীড়ন চালাচ্ছে। যদি আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করে তাঁকে নিঃশর্ত মুক্তি না দেওয়া হয়, তবে দেশব্যাপী গণতন্ত্র রক্ষায় সাংবাদিক সমাজ রাজপথে নামতে বাধ্য হবে।