শিক্ষকের বেত্রাঘাতে ছাত্রী হাসপাতালে

Looks like you've blocked notifications!
শিক্ষকের বেতের আঘাতে আহত বিথী দ্বিতীয় দফায় হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। ছবি : এনটিভি

শিক্ষকের বেতের আঘাতে গত বুধবার আহত হয় ময়মনসিংহের মুক্তাগাছা গাবতলী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী বিথী আকতার। তিনদিনেও সুস্থ হয়নি বিথী। দুই দফায় হাসপাতালে ভর্তি করতে হয়েছে বিথীকে।

আজ শনিবার বিথী ময়মনসিংহের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। এদিকে বিদ্যালয়ের অভিযুক্ত শিক্ষক আনোয়ার হোসেনকে বরখাস্ত করেছে বিদ্যালয় প্রশাসন।

গাবতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম জানান,  গত বুধবার নবম শ্রেণির ছাত্রী বিথী আকতার বিদ্যালয়ে আসার পর বান্ধবীদের নিয়ে বিদ্যালয়ের ফটকের বাইরে যায়। ফিরে এলে এ জন্য শরীরচর্চা শিক্ষক আনোয়ার হোসেন বিথীকে বেদম বেত্রাঘাত করেন। বিথী কিছু না বলে ক্লাস শেষে বাড়িতে চলে যায় এবং অসুস্থ হয়ে পড়ে।

বিথীর স্বজনরা জানান, পরে ঘটনাটি প্রধান শিক্ষককে জানানোর পর বিথীকে প্রথমে মুক্তাগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রাতে শারীরিক অবস্থার অবনতি হলে বিথীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন চিকিৎসক। গত শুক্রবার দুপুরে বাড়ি ফেরে বিথী।

বিথীর বাবা সিদ্দিকুর রহমান জানান, আজ শনিবার বিথীর প্রচণ্ড জ্বর ও অস্বাভাবিক খিঁচুনি শুরু হলে তাকে দ্রুত ময়মনসিংহ শহরে বেসরকারী স্বদেশ হাসপাতালে ভর্তি করা হয়। বিথী বর্তমানে নিউরো ও নিউরো মেডিসিন বিশেষজ্ঞ নুরুল আলম বাশারের অধীনে চিকিৎসা নিচ্ছে।

বিথীর বাবা সিদ্দিকুর রহমান বলেন, ‘শিক্ষক বরখাস্ত হয়েছেন। এখন মেয়ে সুস্থ হলেই আমি খুশী।’

প্রধান শিক্ষক সাইফুল ইসলাম জানান, এ ঘটনায় গত শুক্রবার সকাল ১০টায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. মতিউর রহমান জরুরি সভা ডেকে প্রাথমিকভাবে দোষী শিক্ষককে সাময়িক বরখাস্ত করেন। বিদ্যালয় পরিচালনা কমিটি কর্তৃক বিথীর চিকিৎসা ব্যয় বহনের সিদ্ধান্ত নিয়েছে বলে প্রধান শিক্ষক জানিয়েছেন।