মাহফুজ আনামের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে ময়মনসিংহে মানববন্ধন

Looks like you've blocked notifications!
ডেইলি স্টার সম্পাদক ও প্রকাশক মাহফুজ আনামের নামে দেশব্যাপী দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে শনিবার দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাবের সামনে মানববন্ধন করা হয়। ছবি : এনটিভি

ডেইলি স্টার সম্পাদক ও প্রকাশক মাহফুজ আনামের নামে দেশব্যাপী দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে ময়মনসিংহে মানববন্ধন করেছে সাংবাদিক ও সুধী সমাজ।

শনিবার দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাবের সামনে ওই মানববন্ধনে বক্তব্য দেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহসভাপতি নওয়াব আলী, ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাবুল হোসেন, ময়মনসিংহ রিপোর্টার্স ইউনিটি ও সাংবাদিক বহুমুখী সমবায় সমিতির সভাপতি মোশাররফ হোসেন, ময়মনসিংহ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম, দৈনিক আজকের বাংলাদেশ পত্রিকার বার্তা সম্পাদক রবীন্দ্র নাথ পাল, ময়মনসিংহ প্রেসক্লাবের সাহিত্য ও সংস্কৃতি বিভাগীয় সম্পাদক ও ডেইলি স্টারের জেলা প্রতিনিধি আমিনুল ইসলাম প্রমুখ।

বক্তারা অবিলম্বে ডেইলি স্টার সম্পাদক ও প্রকাশক মাহফুজ আনামের নামে দায়ের করা রাষ্ট্রদ্রোহ ও মানহানির মামলা প্রত্যাহারের দাবি জানান। একই  সঙ্গে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি শওকত মাহমুদ ও আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমানের মুক্তি এবং দিগন্ত টিভিসহ বন্ধ গণমাধ্যম খুলে দেওয়ার দাবিও জানানো হয়।

মানববন্ধন কর্মসূচিতে ময়মনসিংহে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা অংশ নেন।