ভোলায় আ. লীগের বিদ্রোহী প্রার্থী বেশি

Looks like you've blocked notifications!

ভোলার সাত উপজেলার ৪৩ ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ছিল উৎসবমুখর। এবার এসব ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী তুলনামূলকভাবে বেশি।

অপরদিকে শোডাউন করা নিষেধ থাকলেও অনেকেই এসেছেন মোটরসাইকেলের বহর নিয়ে। তবে বিএনপির প্রার্থীরা গোপনে অন্য ব্যক্তি দিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আজ সোমবার সকাল ১০টা থেকেই উপজেলা নির্বাচন কার্যালয়ে ছিল চেয়ারম্যান ও সদস্য প্রার্থীদের উপচে পড়া ভিড়। জমা দেওয়া নিয়ে ঠেলাঠেলি করেছেন অনেকেই। শেষ পর্যন্ত দীর্ঘ লাইনে দাঁড়িয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন তাঁরা।

এদিকে বিএনপির চেয়ারম্যান প্রার্থীদের অনেকেই নিজেরা মনোনয়নপত্র জমা দিতে আসেননি। তাঁরা লোক দিয়ে গোপনে মনোনয়নপত্র জমা দেওয়ার ব্যবস্থা করেছেন।

নাম প্রকাশ না করার শর্তে ভোলা সদর উপজেলার একাধিক চেয়ারম্যান প্রার্থী বলেন, ক্ষমতাসীন দলের বাধা আর হামলার ভয়ে বিকল্প ব্যবস্থা হিসেবে এটা করা হয়েছে।

অপরদিকে ভোলা জেলা নির্বাচন কর্মকর্তা মো. হেলাল উদ্দিন খান বলেন, জেলার সাতটি উপজেলায় ৪৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচন হচ্ছে। প্রার্থীরা উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দিয়েছেন। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।