চান্দিনায় পাওয়া লাশের পরিচয় মিলেছে

Looks like you've blocked notifications!
কুমিল্লার চান্দিনায় মহাসড়কের পাশ থেকে এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। ছবি : এনটিভির পুরোনো ছবি

কুমিল্লার চান্দিনার কাঠেরপুল এলাকায় উদ্ধার হওয়া লাশের পরিচয় মিলেছে। নিহত যুবকের নাম মো. অহিদুর রহমান মাস্টার। ২০ ফেব্রুয়ারি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশ থেকে অহিদুর রহমানের লাশ উদ্ধার করা হয়।

এদিকে, গতকাল বৃহস্পতিবার নিহত অহিদুরের ভাগ্নিজামাই মাসুদ আলম চান্দিনা থানায় এসে লাশ শনাক্ত করার কথা জানান। নিহত অহিদুর রহমান লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ থানার ফতেহপুর গ্রামের বাসিন্দা। তিনি রামগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষক ছিলেন।

চান্দিনা থানা সূত্রে জানানো হয়েছে, লাশের ছবির সঙ্গে অহিদুরের ছবির মিল পাওয়া গেছে। কুমিল্লায় অহিদুরকে দাফন করা হয়েছে। তদন্তের স্বার্থে অহিদুরের লাশ উত্তোলন করা হবে বলে জানানো হয়।

নিহত অহিদুর রহমানের ভাগ্নিজামাই মাসুদ আলম জানান, তাঁর মামাশ্বশুর নিহত অহিদুর রহমানের স্ত্রীর নাম সনি আক্তার। তাঁর দুই সন্তান আছে। যাদের নাম ওমর (৬) ও আরিয়ান (সাত মাস )। দেড় বছর আগে অহিদুর নিজ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী তামান্নাকে গোপনে বিয়ে করেন। তামান্না একই উপজেলার জামালপুর গ্রামের বাসিন্দা।

মাসুদ আরো জানান, বিভিন্ন সূত্র থেকে জানতে পারেন দ্বিতীয় স্ত্রীর মায়ের কাছে অহিদুর রহমান গাড়ি কেনার জন্য ২১ লাখ টাকা দিয়েছিলেন। এসব টাকার কারণেই খুন হয়েছেন তিনি।

এ ছাড়া তাঁর দ্বিতীয় স্ত্রী তামান্না ঢাকার মুগদা থানায় অহিদুর রহমান নিখোঁজ-সংক্রান্ত একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন বলেও জানান তিনি।

এ ব্যাপারে ঢাকার মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক এনটিভি অনলাইনকে বলেন, ‘আমরা ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তামান্না এবং তাঁর মা রোমানা বেগমকে আটক করে চান্দিনা থানায় সংবাদ দিয়েছি। ওনারা এলে ওই থানায় হস্তান্তর করে দেব।’