লাকসামে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

Looks like you've blocked notifications!
কুমিল্লার লাকসাম উপজেলায় নিহত স্কুলছাত্র মোহাম্মদ হোসেন। ছবি : সংগৃহীত

কুমিল্লার লাকসাম উপজেলা সদর থেকে নিখোঁজ হওয়ার একদিন পর স্কুলছাত্র মোহাম্মদ হোসেনের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার রাতে লাকসাম বাইপাস এলাকায় রাস্তার পাশে একটি ডোবায় তার লাশ পাওয়া যায়।

নিহত মোহাম্মদ হোসেন স্থানীয় মনোহরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণিতে পড়ত।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, লাকসামের চুনাতি ছোট চাঁদপুর গ্রামের রিকশাচালক মোস্তফা কামালের ছেলে মোহাম্মদ হোসেন শনিবার বিকেল ৩টার পর খেলার নাম করে বাড়ি থেকে বের হয়। সন্ধ্যায় বাড়ি না ফেরায় পরিবার ও স্বজনরা তার খোঁজে বের হয়। পরের দিন রোববার রাত ৮টার পর স্থানীয় লোকজন লাকসাম বাইপাস এলাকায় রাস্তার পাশে একটি ডোবায় একটি লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। লাকসাম থানার পুলিশ খবর পেয়ে ডোবা থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে পরিবারের সদস্যরা লাশ শনাক্ত করে।

লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন জানান, মোহাম্মদ হোসেনের লাশ উদ্ধার করতে গিয়ে লাশের কাছে ডোবার পাড়ে রক্তাক্ত নেপকিন টিস্যু, বিড়ি-সিগারেট দিয়াশলাই ও মাদক উদ্ধার করে। এ সময় স্কুলছাত্রের পরনে কোনো কাপড় ছিল না। কী কারণে মোহাম্মদ হোসেনের মৃত্যু হয়েছে তা তদন্ত করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।