আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে পুরুষদের ফুটবল খেলা!

Looks like you've blocked notifications!

শেরপুরে এবার ‘আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে’ ওয়ার্ল্ড ভিশন শেরপুর এডিপি আয়োজন করেছিল পুরুষদের নিয়ে ফুটবল খেলার। গত মঙ্গলবার শেরপুর জেলা সদরের পাকুড়িয়া ইউনিয়নের নিজাম উদ্দিন আহমেদ মডেল কলেজে অনুষ্ঠিত হয় খেলাটি।

‘অধিকার, মর্যাদায় নারী-পুরুষ সমানে সমানে’ এমন স্লোগানকে উপজীব্য করে এই ফুটবল খেলার আয়োজন করা হলেও পুরো খেলায় কোনো জায়গাতেই নারীদের কোনো উপস্থিতি দেখা যায়নি।

খেলোয়াড়রাও যেমন ছিলেন পুরুষ, পুরস্কার বিতরণী অনুষ্ঠানের অতিথিরাও ছিলেন পুরুষ। নারী দিবসের স্লোগানের মতো ‘পুরুষ-নারী সমানে সমান’ অংশগ্রহণ চোখে পড়েনি কোথাও।

ফুটবল খেলায় বিজয়ী ও বিজিতদের মধ্যে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন শেরপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সহসভাপতি আলহাজ হায়দার আলী।

বিশেষ অতিথি ছিলেন নিজাম উদ্দিন মডেল কলেজের অধ্যক্ষ শফিকুল ইসলাম ও ওয়ার্ল্ড ভিশনের কৃষি কর্মকর্তা আসাদুজ্জামান। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন ওয়ার্ল্ড ভিশন এডিপি কর্মকর্তা দিলীপ চিরান।

খেলায় নিজাম উদ্দিন আহমেদ মডেল কলেজকে টাইব্রেকারে হারায় জব্বারিয়া দাখিল মাদ্রাসা। গত বছর প্রাকৃতিক দুর্যোগের সময় দুর্যোগ মোকাবিলা না করে মোকাবিলার মহড়া অনুষ্ঠানের আয়োজন করে বিতর্কিত হয়েছিল শেরপুর ওয়ার্ল্ড ভিশন।