বিএনপির আসল-নকল খুঁজতে ল্যাবরেটরিতে যেতে হবে : চুমকি

Looks like you've blocked notifications!
মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি। এনটিভির পুরনো ছবি

মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, অদূর ভবিষ্যতে কোনটি আসল বিএনপি আর কোনটি নকল বিএনপি তা পরীক্ষার জন্য ল্যাবরেটরিতে পাঠাতে হবে। খালেদা জিয়ার দল বর্তমানে আইসিওতে আছে। জিয়াউর রহমানের আপন ছোটভাইও বলেছেন, এই বিএনপি আসল বিএনপি না।

আজ রোববার পলাশ উপজেলা আওয়ামী লীগের সংবর্ধনা ও কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রতিমন্ত্রী। এ সময় তিনি খালেদা জিয়ার উদ্দেশে বলেন, ‘প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন বাদ দিয়ে আগে নিজের দল গোছান। আপনি এবং আপনার ছেলে যেভাবে দলের নেতা নির্বাচিত হয়েছেন এতে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে।’

বিএনপি আদৌ রাজনৈতিক দল হিসেবে বাংলাদেশে টিকে থাকবে কি না এ প্রশ্ন আজ খোদ বিএনপির নেতাকর্মীদের মধ্যেও বিরাজ করছে বলেও মন্তব্য করেন প্রতিমন্ত্রী। তিনি আরো বলেন, শেখ হাসিনা যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, সেদিন বেশি দূরে নয় যেদিন বিদেশিরা বাংলাদেশে চাকরি করার জন্য ছুটে আসবে।

পলাশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সমাবেশে বক্তব্য দেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ কামরুল আশরাফ খান পোটন, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ঘোড়াশাল পৌর মেয়র শরিফুল হক শরিফ প্রমুখ।

পরে প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বিকেলে পলাশের জিনারদীর প্রয়াত সংসদ সদস্য বিজয় চ্যাটার্জির স্মরণে এক আলোচনা সভায় অংশ নেন।