কক্সবাজারে ক্লেমন বিচ কার্নিভালে মাতল সবাই

Looks like you've blocked notifications!
কক্সবাজারের লাবণী সমুদ্রসৈকত পয়েন্টে ক্লেমন বিচ কার্নিভালে আজ শনিবার আয়োজিত কনসার্টের একটি দৃশ্য। ছবি : এনটিভি

কক্সবাজারের লাবণী সমুদ্রসৈকত পয়েন্টে শেষ হয়েছে তিনদিনের ক্লেমন বিচ কার্নিভাল। কার্নিভালে ছিল ফান অ্যান্ড গেমস, ফায়ারওয়ার্কস, মন মাতানো কনসার্টসহ জমকালো আয়োজন।

গত ২৪ মার্চ থেকে দেশের সবচেয়ে বড় সৈকত উৎসব ‘সপ্তম ক্লেমন মেগা বিচ কার্নিভাল’ শুরু হয়। উৎসব শেষ হয় আজ শনিবার স্বাধীনতা দিবস উদযাপনের মধ্য দিয়ে।

উৎসবে কনসার্টে মঞ্চ মাতায় জনপ্রিয় ব্যান্ড ওয়ারফেজ, অর্থহীন, শিরোনামহীন, ইনসাইড ইউসহ আরো অনেকেই। বিচজুড়ে ছিল কালার কমবেট, হিট অ্যান্ড উইন, কিডস এমিউজমেন্ট, ফ্রেশনেস হান্ট, বাস্কেট বল, ক্যাচ ইট, সাইটসিইং প্রভৃতি গেম ও ফান অ্যাকটিভিটি। বিশেষ আকর্ষণ হিসেবে ছিল বন্ধু অথবা পরিবারের দুজন সদস্যকে নিয়ে হেলিকপ্টারে উড়ে উড়ে সমুদ্র ভ্রমণের সুযোগ।

উৎসবের শেষ দিন আজ বিকেলে স্বাধীনতা দিবস র‌্যালি বের হয়। র‌্যালিটি লাবণী পয়েন্ট থেকে সৈকতের বিভিন্ন প্রান্ত প্রদক্ষিণ করে। র‌্যালিতে প্রধান অতিথি ছিলেন আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের পরিচালক শেখ শামীম উদ্দিন।

এদিকে তিনদিনের সাপ্তাহিক ছুটির সুযোগ নিয়ে ক্লেমন বিচ কার্নিভালকে উপলক্ষ করে কক্সবাজারে প্রচুর পর্যটকের ঢল নামে। বিশেষ করে লাইভ কনসার্টটি ছিল পর্যটকদের জন্য অন্যতম আকর্ষণ। লাইভ কনসার্ট সরাসরি সম্প্রচার করে দেশের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এনটিভি।

সারা দেশে অফুরন্ত ফ্রেশনেস ছড়িয়ে দিতে ক্লেমন তার পণ্য ছাড়াও নানা ধরনের কর্মকাণ্ডের মাধ্যমে বছরজুড়ে সবাইকে মাতিয়ে রাখে বলে জানান আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের পরিচালক শেখ শামীম উদ্দিন।

কনসার্ট শেষে রাতে চোখধাঁধানো আতশবাজি আলোকিত করে তোলে সৈকতের আকাশ। মুহুর্মুহু আতশবাজি ও সংগীতে এক আনন্দঘন মুহূর্ত উপভোগ করে লাখো পর্যটক।